1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে জনতা ব্যাংক ও গ্রাহকের টাকা মেরে আল-আমিনের বিভিন্ন ব্যবসা রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩

আলমডাঙ্গা ফাতেমা ক্লিনিকে অপারেশনের প্রস্তুতির সময় রোগীর মৃত্যু 

আলমডাঙ্গা অফিসঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১১৩ বার নিউজটি পড়া হয়েছে
আলমডাঙ্গা ফাতেমা ক্লিনিকে দাঁতের অপারেশন প্রস্তুতি সময় রোগীর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার বৈকালে শ্বাসকষ্ট নিয়ে দাঁতের রোগী রুবেল হোসেন ডাঃ মাওলানা আব্দুল হান্নানের চেম্বারে আসে।রোগী রুবেল হোসেন (২৬) আলমডাঙ্গা পাইকপাড়া গ্রামের  রফিকুল ইসলামের ছেলে।চোয়ালের মাড়িঁদাতের শেষ দাঁত উইসডামের সমস্ত অংশ জুড়ে ইনফেকশন হয়ে গলার শ্বাসনালী জুড়ে ফুলে যায় এবং শ্বাসকষ্ট শুরু হয়। ডাক্তার হান্নান কৃত্রিমভাবে শ্বাসপ্রশ্বাস স্বাভাবিক রাখতে গলায় অপারেশন করে শ্বাসনালী থেকে কৃত্রিম পাইপ জুড়ে দেন।কিন্তু বহিঃপাইপ অকেজো হওয়ায় রোগীকে কুষ্টিয়া মান্নান হার্ড ফাউন্ডেশনে রেফার করেন।সেখানেই তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। রোগী আব্দুল্লাহ বলেন ডাক্তার আগে থেকেই আমাদের জানিয়ে ছিল। দাঁতের ইনফরমেশন মারাত্মক। শ্বাসনালী ফুলে আছে বলে শ্বাসকষ্ট হচ্ছে। আগে কৃত্তিম শ্বাসের ব্যাবস্থা না করে অপারেশন করা যাবে না।আর এই কৃত্রিম শ্বাসের জন্য যে অপারেশন করতে হবে তাতে মৃত্যুর ঝুকি আছে।
রোগীর নিকট আত্মীয় স্বজনকে ডাক্তার হান্নান আগে থেকেই অবগত করার কারনে তারা কোন অভিযোগ না করায় শুক্রবার বেলা ১১টায় রুবেলের দাফনকাজ সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।
ডাক্তার হান্নান সাহেব বলেন রোগীর দাঁতের ইনফরমেশন এতটায় বেশি যে তার গলা ফুলে যায়। রোগীর লোকজন কে অবগত করে ও তাদের সম্মতিতে এই অপারেশন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel