1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২

রাজশাহীর পুঠিয়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযান

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৪৭ বার নিউজটি পড়া হয়েছে

 

রাজশাহী জেলার পুঠিয়া উপজেলায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়েছে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় ৩৮ ও ৫১ ধারায় ৩টি প্রতিষ্ঠানে মোট ১৩ হাজার টাকা আর্থিক জরিমানা আদায় করা হয়।
বুধবার দুপুরে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক সেলিম এবং জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মাসুম আলীর নেতৃত্বে বানেশ্বর বাজারের ৩টি প্রতিষ্ঠানে এ অভিযান চালানো হয়।

রাজশাহী ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কার্যালয় সূত্রে জানা গেছে, অভিযানে শ্যামা ফার্মেসীকে ৩ হাজার ও দাস মেডিকোকে ৫ হাজার করে দুটি প্রতিষ্ঠানে মোট ৮ হাজার এবং আশরাফুল ট্রেডার্সকে চিনি মজুদ করে বিক্রির অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় পুঠিয়া উপজেলা সেনেটারী ইন্সেপ্টেক্টর হাফিজসহ থানা-পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

উপ পরিচালক সেলিম বলেন, চিনি এবং তেলের দাম সরকার নির্ধারিত মূল্যে সরবরাহ হয়। তাই বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহীর বানেশ্বরে ভোক্তা-অধিকার সংরক্ষণ ও ভোক্তা-অধিকার বিরোধী কার্য ও অপরাধের দায়ে অর্থদন্ড ও বাজার মনিটরিং করা হয়েছে। এসময় বিভিন্ন অপরাধে ৩টি প্রতিষ্ঠানে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়।
তিনি আরও বলেন, নিয়মিত এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel