1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ২২ মে ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জ শাহজাদপুরে নর্দমায় মিললো সরকারি ওষুধ পরিদর্শক তাজুল ইসলাম ও আমিনুল ইসলামের সৃষ্ট  দালালদের স্বর্গরাজ্য মিরপুর বিআরটিএ,  মাসে অবৈধ ধান্দা কোটি টাকা ভোটকেন্দ্রে আনসারের দায়িত্বে ৮ম শ্রেণির ছাত্র রাজশাহীতে পুলিশের এক কনস্টেবলের বিরুদ্ধে দুদকের মামলা চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে জেলা পুলিশের নির্বাচনী ব্রিফিং রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে ৫০০ পিচ ইয়াবাসহ আটক-১ সিরাজগঞ্জে চলতি বছরই সেতু দিয়ে চলবে ট্রেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার- ১০ রাজশাহীতে ডিবি’র অভিযানে হেরোইন ও ফেনসিডিলসহ গ্রেপ্তার-২ রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেফতার ২০

রাজশাহীর পুঠিয়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযান

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৫১ বার নিউজটি পড়া হয়েছে

 

রাজশাহী জেলার পুঠিয়া উপজেলায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়েছে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় ৩৮ ও ৫১ ধারায় ৩টি প্রতিষ্ঠানে মোট ১৩ হাজার টাকা আর্থিক জরিমানা আদায় করা হয়।
বুধবার দুপুরে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক সেলিম এবং জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মাসুম আলীর নেতৃত্বে বানেশ্বর বাজারের ৩টি প্রতিষ্ঠানে এ অভিযান চালানো হয়।

রাজশাহী ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কার্যালয় সূত্রে জানা গেছে, অভিযানে শ্যামা ফার্মেসীকে ৩ হাজার ও দাস মেডিকোকে ৫ হাজার করে দুটি প্রতিষ্ঠানে মোট ৮ হাজার এবং আশরাফুল ট্রেডার্সকে চিনি মজুদ করে বিক্রির অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় পুঠিয়া উপজেলা সেনেটারী ইন্সেপ্টেক্টর হাফিজসহ থানা-পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

উপ পরিচালক সেলিম বলেন, চিনি এবং তেলের দাম সরকার নির্ধারিত মূল্যে সরবরাহ হয়। তাই বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহীর বানেশ্বরে ভোক্তা-অধিকার সংরক্ষণ ও ভোক্তা-অধিকার বিরোধী কার্য ও অপরাধের দায়ে অর্থদন্ড ও বাজার মনিটরিং করা হয়েছে। এসময় বিভিন্ন অপরাধে ৩টি প্রতিষ্ঠানে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়।
তিনি আরও বলেন, নিয়মিত এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel