1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০৩:১৯ অপরাহ্ন

মৌলভীবাজারে সকল বাস মিনিবাস ও পণ্যবাহী গাড়ী বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ৪৩ বার নিউজটি পড়া হয়েছে
মৌলভীবাজারে ১৮ থেকে ১৯ নভেম্বর ( শুক্রবার- শনিবার) সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বাস-মিনিবাস ও পণ্যবাহী গাড়ী বন্ধ ঘোষণা করা হয়েছে।
বুধবার (১৬ নভেম্বর) মৌলভীবাজার জেলা বাস মিনিবাস মালিক সমিতি, মৌলভীবাজার জেলা মিনিবাস মালিক গ্রুপ, চাঁদনীঘাট বাস মালিক সমিতি, শ্রীমঙ্গল শমসেরনগর বাস মালিক সমিতি, বড়লেখা মটর বাস মালিক সমিতি, জুড়ী মটর বাস মালিক সমিতি এবং মৌলভীবাজার জেলা সড়ক পরিবহন মালিক সমিতির যৌথ উদ্যোগে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সিএনজি, অটোরিকসা রেজিস্ট্রেশন বন্ধ, সিএনজি গাড়ীর সামনে গ্রীল লাগানো, ব্যাটারি চালিত টমটম অবৈধ ভাবে চলাচল, ট্রাক ট্যাংকলরী, পিক-আপ কাভার্ডভ্যান গাড়ীর চাঁদাবাজি, পুলিশি হয়রানী বন্ধ ও মৌলভীবাজারে একটি স্থায়ী ট্রাক স্ট্যান্ড নির্মাণের দাবীতে মৌলভীবাজার জেলার সকল রোডে বাস-মিনিবাস ও পণ্যবাহী সকল গাড়ী বন্ধ থাকার ঘোষণা দেন। মৌলভীবাজার জেলা বাস মিনিবাস মালিক সমিতির চেয়ারম্যান ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক রশিদ উদ্দিন আহমদ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা বাস মিনিবাস মালিক গ্রুপ এর চেয়ারম্যান আসাদ হোসেন মককু, মৌলভীবাজার জেলা সড়ক পরিবহন ইউনিয়ন সভাপতি ফজলুল আহমদ, সাধারণ সম্পাদক সালেহ আহমদ, চাঁদনীঘাট বাস মালিক সমিতির সভাপতি আঃ রহিম, শ্রীমঙ্গল শমসেরনগর বাস মালিক সমিতির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক আজাদুর রহমান, মৌলভীবাজার জেলা বাস মিনিবাস মালিক গ্রুপ এর ভাইস চেয়ারম্যান বদরুল হোসেন, চাঁদনীঘাট বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক রুকন আহমদ ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন শ্রীমঙ্গল সাধারণ সম্পাদক শাহাজান মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel