1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে ইট ভাটায় অভিযান বাঁশখালীতে ছড়া কেটে বালি উত্তোলন ও মাটি কাটার দায়ে :  আড়াই লক্ষ টাকা জরিমানা  কেরানীগঞ্জে জলাতঙ্ক রোগ নির্মূলে অবহিতকরণ সভা মৌলভীবাজারে সাংবাদিকদের সাথে জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের মতবিনিময়   দর্শনা থানা পুলিশ কর্তৃক ৪৮ বোতল ফেন্সিডিলসহ আটক-১  জীবননগর থানা পুলিশ কর্তৃক ৪৬ বোতল  ফেন্সিডিলসহ আটক-২  আলমডাঙ্গায় প্রায় দুই যুগ ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ- আপোষ- মীমাংসার মাধ্যমে নিষ্পত্তি  আলমডাঙ্গায় ৪ দিনব্যাপী গাজী ও মনসা পালা গানের সমাপনী আজ নিউজ প্রকাশের পরে- সিলগালা হয়েছে সেই ডেন্টাল সার্জনের চেম্বার ও ফাতেমা ক্লিনিকের অপারেশন থিয়েটার  মৌলভীবাজারে জাতীয় পার্টির প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল 

ভাসানী স্মরণে নতুনধারার দুর্নীতি বিরোধী পথসভা

মোঃ সাকিব হাসানঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ৩৬ বার নিউজটি পড়া হয়েছে

বাংলাদেশের রাজনীতির মহানায়ক, মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর স্মরণে দুর্নীতি বিরোধী পথসভা করেছে নতুনধারা বাংলাদেশ এনডিবি। ১৬ নভেম্বর সকাল ১০ টায় তোপখানা রোডে ৪৬ তম মৃত্যুবার্ষিকীতে মওলানা ভাসানীকে স্মরণ করে রাজনৈতিকভাবে ৮ বিভাগীয় শহরে দুর্নীতিবিরোধী পথসভার উদ্বোধন করেন নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক। সভাপতির বক্তব্যে নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী বলেন, নির্মম হলেও সত্য যে, জাতির সামনে থেকে কেবল মওলানা ভাসানী নয়; শেরেবাংলা একে ফজলুল হক, হোসেন শহীনদ সোহরাওয়ার্দী, মওলানা তর্কবাগিশসহ প্রায় সকল ত্যাগী নেতাদের ইতিহাস সরিয়ে ফেলা হচ্ছে। এতে করে ক্ষমতাসীন সরকারের মন্ত্রী-এমপি-সচিব-আমলারা না বুঝলেও প্রধানমন্ত্রী ঠিকই বুঝতে পারছেন যে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ইতিহাসে সঙ্গীহীন করে ফেলা  হচ্ছে। এমবস্থায় উচিৎ হবে দুর্নীতিবাজ-জঙ্গীদের দোসরদেরকে চিহ্নিত করে ‘বঙ্গবন্ধু’ যাদের কারণে বঙ্গবন্ধু হয়ে উঠেছিলেন, তাদের মূল্যায়ণ করাই হবে বুদ্ধিমানের কাজ। যদি দুর্নীতিবাজদেরকে থামিয়ে এই মহৎ কাজটি করা যায়. তাহলে ইতিহাস ক্ষমতাসীন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রীকে কিছুটা হলেও ক্ষমা করবে।

সভায় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, তালেয়া আহমেদ, হুমায়ুন কবির জীবন প্রমুখ বক্তব্য রাখেন। এসময় বক্তরা বলেন, ক্ষমতায় আসতে বা থাকতে চাই না। জনগণের দাবি বাস্তবায়ন চাই। জনগণের দাবি বাস্তবায়ন হলেই নতুনধারার রাজনীতিকেরা বিজয়ী হবে, দুর্নীতি বন্ধ হলেই নতুনধারার রাজনীতিকেরা সফল হবে, দ্রব্যমূল্য কমলেই নতুনধারা বাংলাদেশ এনডিবি বিজয় অর্জন করবে। কেননা, জনগণের জন্য নতুনধারার রাজনীতি; কাউকে ক্ষমতাচ্যুত করতে বা ক্ষমতায় আসার সিঁড়ি হতে নতুনধারা রাজনীতি করে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel