1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২

বাঁশখালীতে অবৈধভাবে মাটি কাটার দায়ে স্ক্যাবেটর সহ ৫টি ডাম্পার জব্দ

শিব্বির আহমদ রানা, বাঁশখালী ,চট্টগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ৭৯ বার নিউজটি পড়া হয়েছে

বাঁশখালীতে অবৈধভাবে মাটিকাটা ও পরিবহনের অভিযোগে মেবাইলকোর্ট পরিচালনা করে একটি স্ক্যাভেটর ও পাঁচটি ডাম্পার ট্রাক জব্দ করেছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) উপজেলার সাধনপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের পানিঘাটা টিলা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান। এ সময় বাঁশখালী থানা পুলিশের বিশেষ টিম উপস্থিত ছিলেন।

অভিযান পরিচালনাকালে ওই এলাকায় চাষের জমি ও ছরা হতে অবাধে অবৈধভাবে মাটিকাটা ও পরিবহনের দায়ে একটি স্ক্যাভেটর ও পাঁচটি ডাম্পার ট্রাক জব্দ করেন তিনি।

সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান জানান, ‘খোঁজ নিয়ে জানা যায় স্থানীয় ইদ্রিস, বশর, ইব্রাহিম, মালেকের নেতৃত্বে বিগত এক বছরের বেশি সময় ধরে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রয় এর কাজ চলছে।মোবাইল কোর্টের উপস্থিতি টের পেয়ে মাটিকাটার সাথে সংশ্লিষ্টরা পালিয়ে যায়। এসময় জব্দকৃত স্ক্যাভেটর ও ডাম্পার ট্রাক স্থানীয় ৬নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য মোঃ শওকত হোসেনের জিম্মায় দেওয়া হয়।’

জনস্বার্থে প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel