1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:১১ পূর্বাহ্ন

সিলেটে আঞ্জুমানে হেফাজতের ইজতেমা সফলের লক্ষ্যে মহানগরী শাখার দাওয়াতি কার্যক্রম অব্যাহত★

আবু তালহা তোফায়েলঃ
  • আপডেট টাইম : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১৮ বার নিউজটি পড়া হয়েছে
আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশের ৭৭ বছর পূর্তি উপলক্ষে সিলেটের ফেঞ্চুগঞ্জ রোডস্থ সিলেট কেন্দ্রীয় ট্রাক টার্মিনালে আগামী ১৭ ও ১৮ নভেম্বর, পীরে কামিল মুফি রশীদুর রহমান ফারুক বর্ণভীর নেতৃত্বে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশাল আজিমুশ্বান ইজতেমা।
ইজতেমা সফলের লক্ষ্যে বিভিন্ন সেক্টরে ব্যাপক কাজ করে যাচ্ছে হেফাজতের নেতাকর্মীরা। এরই ধারাবাহিকতায় গত ৮ নভেম্বর থেকে দাওয়াতি কার্যক্রম অব্যাহত রেখেছে সিলেট মহানগর আঞ্জুমানে হেফাজতে ইসলাম।
ইতোমধ্যে সিলেটের নাইওরপুল পয়েন্ট থেকে শাহপরান গেইট পর্যন্ত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় উপাসনালয় মসজিদ-মাদ্রাসায় মহনগরী শাখার দাওয়াতী কাফেলা পোঁছে। সিলেট মহানগরীর আমির মাওলানা সাইফুল্লাহ’র নেতৃত্বে উল্লেখিত যায়গায় দাওয়াতি কার্যক্রমে তার সাথে উপস্থিত ছিলেন নাইবে আমির জাহিদ উদ্দিন চৌধুরী, বায়তুলমাল সম্পাদক ইয়াহইয়া তানজিল ও সদস্য শাহ আদনান।
মহানগরীর আরেকটি দাওয়াতী কাফেলা মাওলানা মুহিব্বুর রহমান মিঠিপুরির নেতৃত্বে ও অন্য একটি দাওয়াতি কাফেলা মহানগরীর নাযিম মাওলানা আব্দুর রহমান শাহজাহানের নেতৃত্বে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণে পোস্টারিংসহ তাদের কার্যক্রম অব্যাহত রেখেছেন।
এদিকে দক্ষিণ সুরমা থানায় মাওলানা নাজিম উদ্দিনের নেতৃত্বে দাওয়াতি এক কাফেলা তাদের দাওয়াতি কার্যক্রম অব্যাহত রেখেছেন। বিজ্ঞপ্তি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel