1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতিকৃতিতে  চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা শুরু হলো পাঁচ দিনব্যাপী রাজশাহী বইমেলা  বই একটি সমৃদ্ধ জাতি এবং টেকসই ভবিষ্যৎ নির্মাণ করতে পারে-রবীন্দ্র বিশ্ববিদ্যালয় উপাচার্য  রাজশাহী হাই মাদরাসার পুকুর থেকে ভাঁসমান লাশ উদ্ধার ভিএস ও ভলেন্টেয়ারিং স্ট্যান্ডাড ইয়োথ ফোরাম খুলনা অঞ্চলের প্রশিক্ষন অনুষ্টিত রাজশাহীতে ভুট্রা ক্ষেতে থেকে এক নারীর লাঁশ উদ্ধার ইন্দুরকানীতে “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত মৌলভীবাজারে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  মৌলভীবাজারে দুই সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২,গুরুতর আহত ৩ সিরাজগঞ্জ উল্লাপাড়ায় নিখোঁজের ৫ দিন পর শিশুর মরদেহ উদ্ধার, সৎ বাবাসহ দুই জন গ্রেপ্তার

মহাসমাবেশের নামে মহাঅপচয়-জনদূর্ভোগ হচ্ছে : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৭৮ বার নিউজটি পড়া হয়েছে
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী দুটি রাজনৈতিক দলপ্রধানের প্রতি আহবান জানিয়ে বলেছেন, লোক দেখানোর প্রতিযোগিতায় মহা সমাবেশের নামে মহাঅপচয়-জনদূর্ভোগ হচ্ছে, দ্রুত এসব বন্ধ করুন। তা না হলে জনগণ কখনোই আপনাদেরকে ক্ষমা করবে না।
৯ নভেম্বর সকাল ১০ টায় পুরানা পল্টনে ‘দুর্নীতিবিরোধী পথসভা’য় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় প্রেসিডিয়াম বোর্ড চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, তালেয়া আহমেদ, হুমায়ুন কবির জীবন প্রমুখ উপস্থিত ছিলেন।

নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী এসময় আরো বলেন, সারাদেশে সমাবেশের নামে অর্থ অপচয় করে রাজনীতিতে অস্থিতিশীল পরিবেশ তৈরি করছে ছাত্র-যুব-জনতার অধিকার হরণকারী রাজনৈতিক নেতৃবৃন্দ। তারা মূলত তাদের পরিবারতন্ত্রকেই প্রতিষ্ঠার প্রচেষ্টা করে যাচ্ছে, জনগণের কল্যাণ নিয়ে তাদের নূন্যতম মানসিক ইচ্ছে নেই। বর্তমানে নির্মমতার রাজনীতি এমন স্থানে এনে দাঁড় করিয়েছে যে, যদি এক পক্ষ ১ লক্ষ লোক নিয়ে সমাবেশ করে তো আরেক পক্ষ ১০ লক্ষ লোক নিয়ে সমাবেশ করার ঘোষণা দিচ্ছে কেবলমাত্র রাজনৈতিক অস্থিতিশীলতা-অর্থ অপচয় আর ক্ষমতার অপব্যবহার করার জন্য। কারণ তাদের এসব সমাবেশে সাধারণ মানুষের কোন উপকার তো হচ্ছেই না; বরং দ্রব্যমূল্য আরো বাড়ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel