1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২

মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৬৩ বার নিউজটি পড়া হয়েছে
রবিবার  (৬ নভেম্বর) সকাল সাড়ে ১০ ঘটিকায় মৌলভীবাজার পুলিশ লাইন্সের ড্রিল শেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমান এর সঞ্চালনায়  সভায়, সভাপতিত্ব করেন জেলা  পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।
কল্যাণ সভায় জেলা পুলিশের বিভিন্ন থানা, ফাঁড়ি ও ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যা ও তার সমাধান নিয়ে আলোচনা করা হয়।
সভা শেষে দুপুর ১২ ঘটিকায় মৌলভীবাজার জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস)  সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। অপরাধ সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।
অপরাধ সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও জেলার গোয়েন্দা কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।
অপরাধ সভায় মৌলভীবাজার জেলার থানা ও পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।
পুরষ্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ২০২২ সালের অক্টোবর মাসে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয় কুলাউড়া থানা, জেলার শ্রেষ্ঠ এসআই  শ্রীমঙ্গল থানার এসআই (নিঃ) রাকিবুল হাসান ও মৌলভীবাজার সদর মডেল থানার  মাহবুবুল আলম জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হন।  এছাড়াও সদর কোর্টের শেখর রঞ্জন পাল শ্রেষ্ঠ সিএসআই এবং এএসআই মুশিবুর রহমান শ্রেষ্ঠ জিআরও নির্বাচিত হন।
বিজ্ঞ আদালতের কাঠগড়া হতে পলাতক সাজাপ্রাপ্ত আসামি বাবুল আহমেদকে গ্রেফতার করায় মৌলভীবাজার সদর মডেল থানার এসআই কাঞ্চন দাশ বিশেষ পুরস্কার লাভ করেন।
এছাড়াও কমলগঞ্জ থানার মামলা নং-১৬ এর ০৭ ডাকাত গ্রেফতার,  ১ জনের ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী আদায়, লুন্ঠিত ৫৩ হাজার টাকা, ১৩ টি মোবাইল এবং ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র  উদ্ধার করায় বিশেষ পুরস্কার লাভ করেন কমলগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রাজ্জাক। একই ক্ষেত্রে সার্বিক সহযোগিতার জন্য বিশেষ পুরস্কার ভূষিত হন জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম।
ডাকাতির এই মামলায় আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধারের সফল অভিযানে সার্বিক নির্দেশনা প্রদান করায় অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম এন্ড অপস)  সুদর্শন কুমার রায়কে জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।
শ্রেষ্ঠত্ব অর্জনকারী থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত অফিসারগণের হাতে  পুলিশ সুপারের ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।
অপরাধ সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মোঃ জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল)  সাদেক কাউসার দস্তগীর , অতিরিক্ত পুলিশ সুপার( ডিএসবি) মোহসিন এবং মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ও থানার অফিসার ইনচার্জগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel