1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন

রাজশাহীতে পুলিশ সদস্যের উপর মাদক ব্যবসায়ীর হামলা আটক-১

কাজী এনায়েত রাজশাহী:
  • আপডেট টাইম : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৪ বার নিউজটি পড়া হয়েছে

 

রাজশাহী মহানগরীতে এক মাদক কারবারীর হামলায় পুলিশের এক কনস্টেবল আহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় নগরীর গুড়িপাড়ায় এ হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাতে পুলিশ কনস্টেবল আবু আসলাম বাদী হয়ে আরএমপির কাশিয়াডাঙ্গা থানায় একটি মামলা করেছেন। পরে পুলিশ হামলাকারীকে আটক করেছে।

অভিযোগ মতে, নগরীর কোর্ট এলাকার গুড়িপাড়া মহল্লার লালন নামে এক ব্যক্তির বাড়িতে মাদক কেনা-বেচার খবর পেয়ে আরএমপির কাশিয়াডাঙ্গার কেশবপুর পুলিশ ফাঁড়ির একটি দল অভিযান চালান লালনের বাড়িতে। তল্লাশি কালে দেশীয় অস্ত্র দিয়ে পুলিশের ওপর হামলা করে লালন। এতে পুলিশ কনস্টেবল আবু আসলামের হাতে আঘাত লাগে। দূর্ত তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

পরে হামলাকারী লালনকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে মাদক বিক্রি ছাড়াও পুলিশের ওপর হামলা চালিয়ে গুরুতর জখম করার অভিযোগে আরএমপির কাশিয়াডাঙ্গা থানায় একটি মামলা করা হয়েছে।

ঘটনার কথা স্বীকার করে কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ জানান, মাদক বিক্রির খবর পেয়ে পুলিশ গুড়িপাড়ায় লালনের বাড়িতে অভিযানে গেলে তিনি হাঁসুয়া দিয়ে পুলিশের ওপর হামলা করে। পরে পুলিশ লালনকে আটক করে। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel