1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতিকৃতিতে  চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা শুরু হলো পাঁচ দিনব্যাপী রাজশাহী বইমেলা  বই একটি সমৃদ্ধ জাতি এবং টেকসই ভবিষ্যৎ নির্মাণ করতে পারে-রবীন্দ্র বিশ্ববিদ্যালয় উপাচার্য  রাজশাহী হাই মাদরাসার পুকুর থেকে ভাঁসমান লাশ উদ্ধার ভিএস ও ভলেন্টেয়ারিং স্ট্যান্ডাড ইয়োথ ফোরাম খুলনা অঞ্চলের প্রশিক্ষন অনুষ্টিত রাজশাহীতে ভুট্রা ক্ষেতে থেকে এক নারীর লাঁশ উদ্ধার ইন্দুরকানীতে “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত মৌলভীবাজারে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  মৌলভীবাজারে দুই সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২,গুরুতর আহত ৩ সিরাজগঞ্জ উল্লাপাড়ায় নিখোঁজের ৫ দিন পর শিশুর মরদেহ উদ্ধার, সৎ বাবাসহ দুই জন গ্রেপ্তার

অসভ্যতার রাজনীতি নতুনধারা করে না : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৪০ বার নিউজটি পড়া হয়েছে
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, চলমান রাজনৈতিক প্লাটফর্মগুলোর মত পেশী শক্তি দেখিয়ে অসভ্যতার রাজনীতি নতুনধারা করে না, আগামীতেও করবে না। উন্নত বিশে^র দেশগুলোর মত সভ্যতা-ভদ্রতার রাজনৈতিক প্লাটফর্ম হিসেবে বাংলাদেশের রাজনীতিতে আমূল পরিবর্তন আনতে কাজ করছে নতুনধারা।
তিনি ২৮ অক্টোবর সকালে তোপখানা রোডস্থ চেয়ারম্যান-এর কার্যালয়ে অনুষ্ঠিত প্রশিক্ষণ কাউন্সিল ও শুভেচ্ছায়োজনে উপরোক্ত কথা বলেন। ইন্টারন্যাশনাল কনফান্সে অব এশিয়ান পলিটিক্যাল পার্টিস আইসিএপিপির পক্ষ থেকে সংগঠনটির কো- চেয়ারম্যান চুং ইউই ইয়ং-এর আহবানের ভিত্তিতে সদস্য পদ পাওয়ার ১ বছর উপলক্ষ্যে এসময় নেতৃবৃন্দ মোমিন মেহেদীকে ফুলেল শুভেচ্ছা জানান। কর্মসূচিতে উপস্থিত ছিলেন নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার একরামুল হক গাজী লিটন, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, ভাইস চেয়ারম্যান ববী হক, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, যুগ্ম মহাসচিব হাসিবুল হান্নান প্রমুখ।

মোমিন মেহেদী এসময় আরো বলেন, অতিতের ইতিহাস থেকে জেনেছি ছাত্র-যুব-জনতাকে ধোকা দিয়ে অনেকেই রাজনীতির নামে নিজেদের বাড়ি-গাড়ি-নারীর স্বপ্নপূরণ করেছেন, এরা কেউ কেউ ডাকসুর ভিপি পদ, পীর ব্যবসা এমনকি মন্ত্রী-এমপিদের উত্তরসূরী হওয়ার সুযোগ কাজে লাগিয়ে কেবল প্রতারণা রাজনীতিই করেছেন। অতএব, বাংলাদেশের সাধারণ মানুষদের প্রতি অনুরোধ জানাবো, নতুন করে আর প্রতারকদের খপ্পড়ে পরবেন না। এরা আপনাদের আবেগ-ভালোবাসাকে কাজে লাগিয়ে মরিয়ম মান্নানদের মত নিজেদের স্বার্থ হাসিলে ব্যস্ত। তাদেরকে চিহ্নিত করুন, না বলুন প্রতারণার-উত্তরসূরীর রাজনীতিকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel