1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে জনতা ব্যাংক ও গ্রাহকের টাকা মেরে আল-আমিনের বিভিন্ন ব্যবসা রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩

৫ দিনের সরকারি সফরে ভারত যাচ্ছেন মন্ত্রী ড. হাছান মাহমুদ ও এমপি কমল

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৬৫ বার নিউজটি পড়া হয়েছে

৫ দিনের সরকারি সফরে ভারত যাচ্ছেন গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি ও কক্সবাজার-৩(সদর-রামু-ঈদগাঁও) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। প্রতিনিধিদলে দৈনিক কালবেলা’র সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সন্তোষ শর্মা, একাত্তর টেলিভিশনের প্রধান সম্পাদক সাংবাদিক মোজাম্মেল বাবু, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক সাংবাদিক নাঈম নিজাম এবং মন্ত্রী ড. হাছান মাহমুদ ও এমপি কমলের পরিবারের সদস্যরা রয়েছেন। শুক্রবার (২৮ অক্টোবর) সকাল ১০ টায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ভারতের কলকাতার উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করবেন তাঁরা।
প্রেসক্লাব কলকাতার সভাপতি শ্নেহাশিস সুর ও সাধারণ সম্পাদক কিংশুক প্রামানিকের আমন্ত্রণে ২৯ অক্টোবর, শনিবার ১১ টায় প্রেসক্লাব কলকাতায় আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশের উন্নয়ন সম্পর্কে বক্তব্য রাখবেন এবং সাংবাদিকদের সাথে প্রশ্নোত্তরে মিলিত হবেন। বিকাল সাড়ে ৪ টায় চতুর্থ বাংলাদেশ ফ্লিম ফেস্টিভাল কলকাতায় যোগদান করবেন।
৩০ অক্টোবর সকাল ৭টায় বিমানযোগে দিল্লীর উদ্দেশ্যে কলকাতা ত্যাগ করবেন। সেখান থেকে সড়ক পথে ৩১ অক্টোবর পবিত্র আজমীর শরীফ গমন ও জিয়ারত করবেন। ওই দিন জয়পুর আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান যোগে পুনঃরায় দিল্লি ফিরবেন।
১ নভেম্বর ভারতের পররাষ্ট্রমন্ত্রী ও তথ্যমন্ত্রীর সাথে পৃথক পৃথক বৈঠকে বসবেন বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এবং তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি। ২ নভেম্বর ইন্দিরাগান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান যোগে বাংলাদেশে শুভাগমন করবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র নেতৃত্বাধীন প্রতিনিধিদল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel