1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২

কেরানীগঞ্জে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৯৯ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকার কেরানীগঞ্জে আইন শৃঙ্খলা মিটিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন আহমেদ। অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুর হক সাইদ ,কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ রায়হান খান,সাধারন সম্পাদক হাজি মোঃ মোস্তফা কামাল,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আরাফাতুর রহমান, ,দক্ষিন কেরানীগঞ্জ থানা (তদন্ত) ওসী মোঃ মাসুদুর রহমান,কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ পরিদর্শক (ইনটেলিজেন্ট) মোঃ খোরশেদ, শুভাঢ্যা পল্লী বিদ্যুতের ডিজিএম সাইদুর রহমান,কলাতিয়া ইউনিয়নন পরিষদ চেয়ারম্যান তাহের আলী রুহিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলী,বাস্তা ইউনিয়ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশকর আলী,শাক্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমানসহ প্রমুখ।

সভায় গত এক মাসের কর্মপরিকল্পনা পেশ করেন এবং আইন শৃঙ্খলা সন্তোশ প্রকাশ করেন। মাদক সেবনকারীদের কঠোর হস্তে দমন ,বিদ্যুৎ বিপর্যয় থেকে উত্তরন,স্বাস্থ্য সেবা (৫-১২) বছরের শিশুদের টিকা প্রদান, স্কুল চলাকালে ড্রেস পড়া শিক্ষার্থীদের আড্ডা দিতে দেখলে আইনী ব্যবস্থাগ্রহন,কেরানীগঞ্জে ফায়ার সার্ভিস ব্যবস্থা আরো উন্নত করন ও গাড়ির সংখ্যা বৃদ্ধি প্রসঙ্গে সভায় তুলে ধরা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel