1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে ইট ভাটায় অভিযান বাঁশখালীতে ছড়া কেটে বালি উত্তোলন ও মাটি কাটার দায়ে :  আড়াই লক্ষ টাকা জরিমানা  কেরানীগঞ্জে জলাতঙ্ক রোগ নির্মূলে অবহিতকরণ সভা মৌলভীবাজারে সাংবাদিকদের সাথে জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের মতবিনিময়   দর্শনা থানা পুলিশ কর্তৃক ৪৮ বোতল ফেন্সিডিলসহ আটক-১  জীবননগর থানা পুলিশ কর্তৃক ৪৬ বোতল  ফেন্সিডিলসহ আটক-২  আলমডাঙ্গায় প্রায় দুই যুগ ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ- আপোষ- মীমাংসার মাধ্যমে নিষ্পত্তি  আলমডাঙ্গায় ৪ দিনব্যাপী গাজী ও মনসা পালা গানের সমাপনী আজ নিউজ প্রকাশের পরে- সিলগালা হয়েছে সেই ডেন্টাল সার্জনের চেম্বার ও ফাতেমা ক্লিনিকের অপারেশন থিয়েটার  মৌলভীবাজারে জাতীয় পার্টির প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল 

রাজশাহীর বাঘায় জুয়াড়িসহ আটক-১০

কাজী এনায়েত রাজশাহী:
  • আপডেট টাইম : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ১৫ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহী জেলার বাঘায় থানা পুলিশ ৮ জন জুয়াড়িসহ ১০ জনকে আটক করেছে। রোববার (২৩-১০-২০২২) রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এর মধ্যে উপজেলার আলাইপুর ও হরিরামপুর এলাকায় জুয়া খেলা অবস্থায় মোট ৮ জনকে আটক করা হয়েছে ।

আটককৃতরা হলো উপজেলার আলাইপুর (মহাজনপাড়া) গ্রামের, মোঃ হান্নান মুন্সি (৪৫), পিতা-মৃত জলিল মন্ডল, মোঃ সুজন আলী (২৬), পিতা-মোঃ আকরাম আলী , হরিরামপুর (খান্দারপাড়া) গ্রামের মোঃ রাহাত আলী (৪০), পিতা-মৃত উম্মর আলী , মোঃ ইন্নাল আলী (৩৮), পিতা-মোঃ শামসুল হুদা , ভানুকর (চরপাড়া) গ্রামের মোঃ আব্বাস আলী (৩৩), পিতা-মৃত আব্দুল গফুর , মোঃ আতিকুর রহমান (২৬), পিতা-মৃত কাজিমুদ্দিন , আলাইপুর (মাদ্রাসা মোড়) গ্রামের , মোঃ রাশেদ আলী (৩৩), পিতা-মোঃ বিচ্ছাদ আলী ,গ্রাম- মোঃ শিমুল (৩০), পিতা-মোঃ আব্দুল কুদ্দুস ।

তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী হিসাবে সেট ডন পে¬ইং কার্ড (তাস) এবং নগদ তিন হাজার টাকা জব্দ করেন। পুলিশ জানায়,তাদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনের ৪ ধারা মতে মামলা রজ্জু করা হয়েছে।

এছাড়াও থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০১ জন সি.আর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী এবং ০১ জন জি.আর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, সোমবার (২৪/১০/২০২২) গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel