1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বিপুল পরিমাণ হেরোইনসহ গ্রেফতার-১ ভাষা শহীদদের প্রতি ইন্দুরকানী সাংবাদিক ইউনিয়নের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে মানুষের ঢল মাতৃভাষা দিবসে বাংলাদেশ প্রেসক্লাব মৌলভীবাজার জেলা শাখার শ্রদ্ধাঞ্জলি  বড়লেখায় তরুণীকে গ ণ ধ র্ষ ণের শিকার – প্রেমিকসহ জেলে-২ একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতিকৃতিতে  চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা শুরু হলো পাঁচ দিনব্যাপী রাজশাহী বইমেলা  বই একটি সমৃদ্ধ জাতি এবং টেকসই ভবিষ্যৎ নির্মাণ করতে পারে-রবীন্দ্র বিশ্ববিদ্যালয় উপাচার্য  রাজশাহী হাই মাদরাসার পুকুর থেকে ভাঁসমান লাশ উদ্ধার ভিএস ও ভলেন্টেয়ারিং স্ট্যান্ডাড ইয়োথ ফোরাম খুলনা অঞ্চলের প্রশিক্ষন অনুষ্টিত

সম্প্রীতির মধ্য দিয়ে উদযাপিত হবে শারদীয় দুর্গোৎসব: মতবিনিময় সভায় নড়াইলের পুলিশ সুপার

মোঃ সাজ্জাদ হোসেন স্টাফ রিপোর্টার নড়াইলঃ
  • আপডেট টাইম : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৫ বার নিউজটি পড়া হয়েছে

আসন্ন শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে উদযাপন উপলক্ষ্যে  ২১ সেপ্টেম্বর ২০২২ খ্রি: তারিখ পূর্বাহ্ণে নড়াইল জেলার নড়াগাতি থানা পুলিশের আয়োজনে অত্র থানা প্রাঙ্গণে নড়াগাতি পূজা উদযাপন কমিটি ও সুধীজনদের সাথে আইনশৃঙ্খলা এবং পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন  সুকান্ত কুমার সাহা, অফিসার ইনচার্জ, নড়াগাতি থানা, নড়াইল।

প্রধান অতিথি হিসেবে উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন  মোসা: সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল।

পুলিশ সুপার  নড়াগাতি থানায় উপস্থিত হলে নড়াগাতি থানা আওয়ামী লীগ ও থানা পুলিশের পক্ষ থেকে মহোদয়কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

মতবিনিময়ের শুরুতে পুলিশ সুপার  সকলকে শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং দুর্গোৎসব উদযাপন বিষয়ে গৃহীত ব্যবস্থা ও বর্তমান পরিস্থিতি সম্পর্কে পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সুধীজনদের মতামত গ্রহণ করেন।

পুলিশ সুপার  বলেন, নড়াইল শিক্ষা, ক্রীড়া, সাহিত্য ও ঐতিহ্যে সমৃদ্ধ সাম্প্রদায়িক সম্প্রীতির একটি জেলা। আইন শৃঙ্খলা রক্ষা, নারী ও শিশু নির্যাতন দমন ইভটিজিং সহ দালাল, জুয়া ও মাদক মুক্ত শান্তিপূর্ণ নড়াইল গড়তে পুলিশ সর্বদা জনগণের পাশে আছে।

তিনি পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদারের লক্ষ্যে পূজা উদযাপন কমিটির সদস্যদের নিজস্ব ব্যবস্থাপনায় পূজামণ্ডপে সিসি ক্যামেরা স্থাপন, স্বেচ্ছাসেবক ও গার্ড নিয়োগ, কলাপসিবল গেটের ব্যবস্থা করা, সীমানা প্রাচীর তৈরী এবং পূজা মন্ডপে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করা এবং সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পূজা মন্ডপে পালাক্রমে ডিউটির ব্যবস্থা করা সহ যথাসময়ে প্রতিমা বিসর্জনের জন্য অনুরোধ করেন।

এছাড়া কোথাও কোনো সমস্যা হলে দ্রুত সংশ্লিষ্ট ইউনিয়নের বিট অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, ৯৯৯ অথবা পুলিশ সুপারকে অবহিত করার জন্য তিনি সকলকে পরামর্শ দেন।

তিনি আরো বলেন, আপনারা অপরাধ নিয়ন্ত্রণে সম্মিলিতভাবে সোচ্চার হোন এবং সত্য ও বস্তুনিষ্ঠ তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন, অন্যায়ের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি এ সময় থানাকে জনগণের আস্থা, নির্ভরতা ও সমস্যা সমাধানের কেন্দ্রবিন্দু হিসেবে গড়ে তুলতে সকল অংশীজনকে ঐক্যবদ্ধ ও সম্মিলিতভাবে কাজ করার পরামর্শ দেন।

তিনি এ সময় কোন প্রকার গুজবে কান না দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি ও ভাতৃত্ববোধ বজায় রেখে সরকারি সকল নির্দেশনা অনুযায়ী শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে দুর্গোৎসব উদযাপন করতে সকলকে আহবান জানান।

মতবিনিময় সভায় নড়াইল জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ, নড়াগাতি থানা পুলিশ এবং অত্র থানার মন্দির ভিত্তিক পূজা উদযাপন কমিটির সকল সভাপতি সেক্রেটারি, জনপ্রতিনিধিগণ, প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel