1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে ইট ভাটায় অভিযান বাঁশখালীতে ছড়া কেটে বালি উত্তোলন ও মাটি কাটার দায়ে :  আড়াই লক্ষ টাকা জরিমানা  কেরানীগঞ্জে জলাতঙ্ক রোগ নির্মূলে অবহিতকরণ সভা মৌলভীবাজারে সাংবাদিকদের সাথে জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের মতবিনিময়   দর্শনা থানা পুলিশ কর্তৃক ৪৮ বোতল ফেন্সিডিলসহ আটক-১  জীবননগর থানা পুলিশ কর্তৃক ৪৬ বোতল  ফেন্সিডিলসহ আটক-২  আলমডাঙ্গায় প্রায় দুই যুগ ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ- আপোষ- মীমাংসার মাধ্যমে নিষ্পত্তি  আলমডাঙ্গায় ৪ দিনব্যাপী গাজী ও মনসা পালা গানের সমাপনী আজ নিউজ প্রকাশের পরে- সিলগালা হয়েছে সেই ডেন্টাল সার্জনের চেম্বার ও ফাতেমা ক্লিনিকের অপারেশন থিয়েটার  মৌলভীবাজারে জাতীয় পার্টির প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল 

চুয়াডাঙ্গায়  বঙ্গবন্ধু  ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ উদ্বোধন

মোঃ সাকিব হাসানঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২৮ বার নিউজটি পড়া হয়েছে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর শুভ উদ্বোধন হয়েছে।  ১৪.০৯.২০২২ খ্রিঃ সকাল ৯টা ৩০ মিনিটের সময় নতুন স্টেডিয়াম মাঠ, নুর নগর, জাফরপুর, চুয়াডাঙ্গায় শুভ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিস, চুয়াডাঙ্গা।

প্রতিভাবান খেলোয়াড় তৈরি করতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নানা উদ্যোগ গ্রহণ করেছে। সারাদেশের ন্যায় চুয়াডাঙ্গা জেলাও এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা নতুন স্টেডিয়াম মাঠে শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মোহাম্মদ আমিনুল ইসলাম খান, জেলা প্রশাসক, চুয়াডাঙ্গা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  আব্দুল্লাহ্ আল-মামুন, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন  মোঃ মোস্তাফিজুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, চুয়াডাঙ্গা।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন ক্রীড়ামোদী ব্যক্তি ছিলেন। ক্রীড়াঙ্গনে বঙ্গবন্ধুর অবদান ছিল অপরিসীম। আর বঙ্গবন্ধুকে অনুপ্রেরণা ও উৎসাহ জুগিয়েছেন তাঁর সহধর্মিণী। যিনি ছিলেন পরম ধৈর্য্যশীল ও প্রজ্ঞাবান মহিয়সী নারী। বর্তমানে তাঁরই সুযোগ্য তনয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্রীড়াক্ষেত্রে আমরা ইতিমধ্যে ব্যাপক সফলতা অর্জন করছি। বঙ্গবন্ধু ও বঙ্গমাতার নামে ফুটবল টুর্নামেন্টের নামকরণে ব্যাপক তাৎপর্য রয়েছে। যা আগামী প্রজন্মের খেলোয়াড়দের উপলব্ধি করতে হবে।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর, আলমডাঙ্গা, দামুড়হুদা, এবং জীবননগর উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, সাংবাদিক এবং উক্ত ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী কোমলমতি শিক্ষার্থীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel