1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৪০ পূর্বাহ্ন

আশুলিয়ায় যুবলীগ নেতার বাড়ির সামনে সশস্ত্র সন্ত্রাসী মহড়া

আশুলিয়া (সাভার) প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৫ বার নিউজটি পড়া হয়েছে

আশুলিয়ায় স্থানিয় এক যুবলীগ নেতার বাড়ির সামনে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে বহিরাগত সন্ত্রাসীদের মহড়ার ঘটনা ঘটেছে। ৯৯৯ ফোন দিয়েও পুলিশ ঘটনাস্থলে না যাওয়ায় আতঙ্কে আছে ওই পরিবারটি।

গতকাল সোমবার (১২সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জামগড়া ভূঁইয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, প।রায় ১০-১২ জন কিশোর মুখে মুখোশ পড়ে যুবলূগ নেতা রনি ভূঁইয়ার বাড়ির সামনে মহড়া দিচ্ছে। তাদের প্রত্যেকের হাতে দেশিও অস্ত্র ছিল।
এঘটনায় তাৎক্ষণিক রনি ভূঁইয়ার মা ৯৯৯ কল করেন।
ভুক্তভোগীদের দাবি, ৯৯৯কল করেও ঘটনাস্থলে পুলিশ যায়নি। ফলে তার চরম নিরাপত্তা হিনতায় ভুগছেন। এদিকে সন্ত্রাসীদের মহড়ার সেই সিসি ফুটেজ গণ যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

এব্যাপারে যুবলীগ নেতা রনি বলেন, ঘটনার সময় আমি জরুরি কাজে ঢাকায় ছিলাম। সন্ত্রাসীরা আমাদের আতঙ্কে রাখার জন্য রামদা আমাদের ঘরের উপর ফেলে রেখে যায়। ৯৯৯ কল করে পুলিশ না আসায় আমরা আতঙ্কে আছি।

রনি আরো বলেন, গত শনিবার দুপুরেহিয়োন গার্মেন্সে পোশাক শ্রমিক নারীকে যৌনহেনস্তা করে কিছু বখাটে কিশোর। সেই ঘটনার প্রতিবাদ করায় ওই নারীর স্বামীকে কুপিয়ে জখম করে বখাটেরা। এই ঘটনায় কারখানা মালিক তানায় মামলা দায়ের করেন। এঘটনা যারা জড়িত আমার ধারনা তারাই আমার বাড়ির সামনে অস্ত্র নিয়ে মহড়া দিয়েছে।

এব্যাপারে যুবলীগ নেতা রনি ভূঁইয়া বলেন, ঘটনার দিন আমি এলাকায় ছিলাম না। যারা আমার নাম বলেছে তাদের আমি চিনিও না। তবে সোমবার সন্ধ্যা সাত টার দিকে আমার বাড়ির সামনে কিছু বহিরাগত ছেলে মুখোশ পড়ে দেশিয় অস্ত্র নিয়ে মহড়া দিয়েছে। তখনও আমি বাড়িতে ছিলাম না। জরুরি কাজে ঢাকায় ছিলাম। এঘটনায় আমার মা পুলিশের জরুরি সেবা নাম্বার ৯৯৯ য়ে ফোন দেয়। এসব সিসি ক্যামরা ফুটেজে আছে। মূলত একটি পক্ষ দীর্ঘদুন যাবত বিভিন্ন ভাবে আমাকে নিয়ে ষড়যন্ত্র করে আসছে। এবিষয়টি পুঙ্খানুপুঙ্খ ভাবে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিলে এলাকার মানুষ শান্তিতে বসবাস করতে পারবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel