1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে ইট ভাটায় অভিযান বাঁশখালীতে ছড়া কেটে বালি উত্তোলন ও মাটি কাটার দায়ে :  আড়াই লক্ষ টাকা জরিমানা  কেরানীগঞ্জে জলাতঙ্ক রোগ নির্মূলে অবহিতকরণ সভা মৌলভীবাজারে সাংবাদিকদের সাথে জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের মতবিনিময়   দর্শনা থানা পুলিশ কর্তৃক ৪৮ বোতল ফেন্সিডিলসহ আটক-১  জীবননগর থানা পুলিশ কর্তৃক ৪৬ বোতল  ফেন্সিডিলসহ আটক-২  আলমডাঙ্গায় প্রায় দুই যুগ ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ- আপোষ- মীমাংসার মাধ্যমে নিষ্পত্তি  আলমডাঙ্গায় ৪ দিনব্যাপী গাজী ও মনসা পালা গানের সমাপনী আজ নিউজ প্রকাশের পরে- সিলগালা হয়েছে সেই ডেন্টাল সার্জনের চেম্বার ও ফাতেমা ক্লিনিকের অপারেশন থিয়েটার  মৌলভীবাজারে জাতীয় পার্টির প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল 

র‌্যাব-৬ এর খুলনা বিআরটিএ ভ্রাম্যমান আদালতঃ ২৫ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান

মোঃ সাকিব হাসানঃ
  • আপডেট টাইম : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫ বার নিউজটি পড়া হয়েছে

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

 

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি সংঘবদ্ধ দালাল চক্র দীর্ঘদিন ধরে সাধারণ জনগনদের ড্রাইভিং লাইসেন্স, গাড়ির কাগজপত্র ও বিভিন্ন সুযোগ সুবিধা গ্রহনের সুযোগ করে দেওয়ার নাম করে টাকা হাতিয়ে নিচ্ছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি ১১ সেপ্টেম্বর ২০২২ তারিখ আনুমানিক  দুপুর ১২ টা থেকে  রাত ৮ টা পর্যন্ত সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয় খুলনা এর সমন্বয়ে খুলনা বিআরটিএ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে। এ সময় দালাল চক্রের ২৫ জন সদস্যকে মোবাইল কোর্টের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড প্রদান করে এবং ৫ জনের অপরাধ প্রমানিত না হওয়ায় অব্যহতি প্রদান করা হয়।এদের মধ্যে দন্ডবিধি-১৮৬০ এর ২৯১ ধারা মোতাবেক ১। ইকলাস হোসেন (৩২),থানা-খানজাহান আলী,  জেলা-খুলনা, ২। বিশ্বজিৎ দাস (৩৫), থানা-ডুমুরিয়া, জেলা-খুলনা ৩। মোঃ রাশেদুল ইসলাম (৩০),থানা-খানজাহান আলী,  জেলা-খুলনাদের প্রত্যেককে ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ৪। দেবাশীষ দে (৩৮), থানা-ফকিরহাট, জেলা- বাগেরহাটকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড ৫। মোঃ বেল্লাল হোসেন (৩০), থানা-দৌলতপুর, জেলা-খুলনা্ ৬। মোঃ ইকবাল বেগ (৪০),থানা-খানজাহান আলী,  জেলা-খুলনা, ৭।  আব্দুর রাজ্জাক মোল্লা (৪০),  খানা-দাকোপ, জেলা-খুলনা, ৮। সুবাস চন্দ্র সরকার (৬০),থানা-দৌলতপুর, জেলা-খুলনা ৯। মোঃ মুনিরুল ইসলাম (২৯),থানা-খানজাহান আলী,  জেলা-খুলনা, ১০। মোঃ রবিউল মোল্লা (২৬), থানা-খানজাহান আলী,  জেলা-খুলনা, ১১। শেখ নাঈম (৩০),থানা-দৌলতপুর, জেলা-খুলনা ১২। আহসান হাবিব (৪৮),থানা-খানজাহান আলী,  জেলা-খুলনাকে কে ১৪ দিনের বিনাশ্রম কারাদন্ড ১৩। মোঃ রুহুল আমিন টুটুল (৫০), থানা-দৌলতপুর, জেলা-খুলনা ১৪। মোঃ রাউসুল ইসলাম রাব্বি (৩০),থানা-দৌলতপুর, জেলা-খুলনা ১৫।আহাদ আলী (৩০),থানা-থানজাহান আলী, জেলা-খুলনা ১৬। মোঃ মাসুম হোসেন (২৫), থানা-মোড়েলগঞ্জ, জেলা-বাগেরহাট ১৭। মোঃ মোক্তার হোসেন (৪৮),থানা-খানজাহান আলী,  জেলা-খুলনা ১৮। জহিরুল ইসলাম (২৮),থানা-খানজাহান আলী,  জেলা-খুলনা  ১৯। মোঃ শাকির হোসেন (৪০), থানা-খানজাহান আলী,  জেলা-খুলনা ২০। আব্দুল কাদের (৩৭),থানা-খানজাহান আলী,  জেলা-খুলনাদের প্রত্যেককে ৩০ দিনরে বিনাশ্রম কারাদন্ড ২১। রাজিব মল্লিক (৩৫),থানা-হরিণটানা, জেলা-খুলনা কে ২০০/- টাকা অর্থদন্ড ২২। আরিফুজ্জামান (২৫),  থানা/জেলা- নড়াইল কে ৩০০০/- টাকা অর্থদন্ড ২২। মোঃ আতিয়ার রহমান (৫২), পিতা-মৃত ফজল শেখ, সাং-মোচেন্দ্রপুর, থানা-মধুখালী, জেরা-ফরিদপুর ২৩।মোঃ জাহিদুল ইসলাম (২৮),থানা-মোল্লাহাট, জেলা- বাগেরহাট ২৪। মোঃ কামাল হোসেন (৪৯),  থানা-হরিনাকুন্ডু, জেলা-ঝিনাইদহদের প্রত্যেককে ১০,০০০/- টাকা অর্থদন্ড ২৫। মোঃ সোহেল রানা (৩৫), পিতা-মোঃ হাফিজুর রহমান, সাং-যুগিরপোল, থানা-খানজাহান আলী,  জেলা-খুলনাকে ২০,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়।এসময় সর্বমোট ১৯ জন দালাল চক্রের সদস্যকে বিভিন্ন মেয়াদের সাজা এবং ০৬ জন সদস্যকে সর্বমোট ৫৩,২০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

জরিমানার অর্থ সংশ্লিষ্ঠ ব্যক্তিরা তাৎক্ষনিক প্রদান করায় সরকারি কোষাগারে জমা করা হয় এবং সাজা প্রাপ্ত আসামীদের সরাসরি খুলনা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel