1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে ইট ভাটায় অভিযান বাঁশখালীতে ছড়া কেটে বালি উত্তোলন ও মাটি কাটার দায়ে :  আড়াই লক্ষ টাকা জরিমানা  কেরানীগঞ্জে জলাতঙ্ক রোগ নির্মূলে অবহিতকরণ সভা মৌলভীবাজারে সাংবাদিকদের সাথে জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের মতবিনিময়   দর্শনা থানা পুলিশ কর্তৃক ৪৮ বোতল ফেন্সিডিলসহ আটক-১  জীবননগর থানা পুলিশ কর্তৃক ৪৬ বোতল  ফেন্সিডিলসহ আটক-২  আলমডাঙ্গায় প্রায় দুই যুগ ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ- আপোষ- মীমাংসার মাধ্যমে নিষ্পত্তি  আলমডাঙ্গায় ৪ দিনব্যাপী গাজী ও মনসা পালা গানের সমাপনী আজ নিউজ প্রকাশের পরে- সিলগালা হয়েছে সেই ডেন্টাল সার্জনের চেম্বার ও ফাতেমা ক্লিনিকের অপারেশন থিয়েটার  মৌলভীবাজারে জাতীয় পার্টির প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল 

পুলিশ সুপার আব্দুল্লাহ্-আল মামুনের তত্ত্বাবধায়নে  “তামরিন- ফিরে পেলো সুখের সংসার 

মোঃ সাকিব হাসানঃ
  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৪৮ বার নিউজটি পড়া হয়েছে

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানাধীন চিৎলা গ্রামস্থ জনৈক জহুরুল ইসলামের কন্যা মোছাঃ তারমিন খাতুনের সাথে মোঃ তৌফিক (টোকন), পিতা-ওহিদুল ইসলাম, সাং-হাপানিয়া, থানা-আলমডাঙ্গা, জেলা-চুয়াডাঙ্গার সাথে বিগত ৪ বছর পূর্বে ইসলামী শরিয়া মোতাবেক বিবাহ হয়। দাম্পত্য জীবনে তাদের ২ বছরের ১টি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকে তারমিন খাতুুনের স্বামী মোঃ তৌফিক (টোকন) যৌতুকের দাবীতে তারমিনকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলো। তারমিন খাতুনের স্বামী যৌতুকের দাবীতে তার সন্তানসহ পিতার বাড়িতে পাঠিয়ে দেয়। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়।

অবশেষে তারমিন খাতুন তার স্বামী-সংসার ফিরে পাওয়ার জন্য পুলিশ সুপার, চুয়াডাঙ্গার নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করে। পুলিশ সুপার, চুয়াডাঙ্গা আব্দুল্লাহ্- আল মামুন  উক্ত অভিযোগটি তার কার্যালয়ে অবস্থিত ‘উইমেন সাপোর্ট সেন্টার’ এর মাধ্যমে  ৩১.০৮.২০২২ খ্রিঃ উভয় পক্ষকে পুলিশ সুপারের কার্যালয়ে হাজির করেন।

উইমেন সাপোর্ট সেন্টারের মাধ্যমে তারমিন খাতুন ও মোঃ তৌফিক (টোকন) সব বিবাদ ভুলে তাদের একমাত্র ছেলে সন্তান তানভীরকে নিয়ে সুখে-শান্তিতে সংসার করতে সম্মত হয়। পুলিশ সুপার, চুয়াডাঙ্গার তত্ত্বাবধায়নে তারমিন খাতুন ফিরে পেল তার সুখের সংসার এবং শিশু সন্তান তানভীর ফিরো পেলো পিতৃস্নেহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel