1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২ রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেফতার ২৬ ও মাদকদ্রব্য উদ্ধার

পুলিশ সুপার আব্দুল্লাহ্-আল মামুনের তত্ত্বাবধায়নে  “তামরিন- ফিরে পেলো সুখের সংসার 

মোঃ সাকিব হাসানঃ
  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৯৪ বার নিউজটি পড়া হয়েছে

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানাধীন চিৎলা গ্রামস্থ জনৈক জহুরুল ইসলামের কন্যা মোছাঃ তারমিন খাতুনের সাথে মোঃ তৌফিক (টোকন), পিতা-ওহিদুল ইসলাম, সাং-হাপানিয়া, থানা-আলমডাঙ্গা, জেলা-চুয়াডাঙ্গার সাথে বিগত ৪ বছর পূর্বে ইসলামী শরিয়া মোতাবেক বিবাহ হয়। দাম্পত্য জীবনে তাদের ২ বছরের ১টি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকে তারমিন খাতুুনের স্বামী মোঃ তৌফিক (টোকন) যৌতুকের দাবীতে তারমিনকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলো। তারমিন খাতুনের স্বামী যৌতুকের দাবীতে তার সন্তানসহ পিতার বাড়িতে পাঠিয়ে দেয়। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়।

অবশেষে তারমিন খাতুন তার স্বামী-সংসার ফিরে পাওয়ার জন্য পুলিশ সুপার, চুয়াডাঙ্গার নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করে। পুলিশ সুপার, চুয়াডাঙ্গা আব্দুল্লাহ্- আল মামুন  উক্ত অভিযোগটি তার কার্যালয়ে অবস্থিত ‘উইমেন সাপোর্ট সেন্টার’ এর মাধ্যমে  ৩১.০৮.২০২২ খ্রিঃ উভয় পক্ষকে পুলিশ সুপারের কার্যালয়ে হাজির করেন।

উইমেন সাপোর্ট সেন্টারের মাধ্যমে তারমিন খাতুন ও মোঃ তৌফিক (টোকন) সব বিবাদ ভুলে তাদের একমাত্র ছেলে সন্তান তানভীরকে নিয়ে সুখে-শান্তিতে সংসার করতে সম্মত হয়। পুলিশ সুপার, চুয়াডাঙ্গার তত্ত্বাবধায়নে তারমিন খাতুন ফিরে পেল তার সুখের সংসার এবং শিশু সন্তান তানভীর ফিরো পেলো পিতৃস্নেহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel