1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০৫:০৯ অপরাহ্ন

রাজশাহীতে প্রতিবেশীকে খুন করায় আটক -৩

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৫৯ বার নিউজটি পড়া হয়েছে

 

রাজশাহী মহানগরীতে প্রতিবেশীকে খুন করে আত্মগোপন করা এক দম্পতি ও তাদের ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার রাতে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার মাদাম বিবিরহাট ও উত্তর সলিমপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। রোববার দুপুরে সংবাদ সম্মেলনে তাদের গ্রেপ্তারের বিষয়টি জানায় র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন, রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার হরিষার ডাইং এলাকার মো. বকুল আলী (৪৫), তার স্ত্রী আমেনা (৪০) ও তাদের ছেলে মো. নাহিদ হোসেন (২০)। অন্তঃসত্ত্বা মেয়ের ঘুমের ব্যাঘাত হওয়ায় উচ্চ শব্দে গান বাজাতে নিষেধ করেছিলেন মুকুল আলী। এতে ক্ষিপ্ত হয়ে বকুল আলী ও তার পরিবারের লোকজন প্রতিবেশী মুকুল আলীকে হত্যা করে বলে জানায় র‌্যাব।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, রাজশাহীর শাহমখদুম থানা এলাকায় হরিষার ডাইং মহল্লার মুকুল আলী ও বকুল আলীর পরিবার পাশাপাশি বাসায় বসবাস করেন। গত ১৫-২০ বছর ধরে তাদের দুই পরিবারের মধ্যে নানা বিষয়ে বিরোধ চলে আসছে। গত ১ আগস্ট রাতে বাসায় উচ্চ শব্দে গান শুনছিলেন বকুল আলীর ছেলে নাহিদ। এতে প্রতিবেশী মুকল আলীর অন্তঃসত্ত্বা মেয়ের ঘুমে ব্যাঘাত ঘটে।

তিনি অসুস্থবোধ করায় মুকুল আলী নাহিদের বাড়িতে গিয়ে উচ্চ শব্দে গান বাজাতে নিষেধ করেন। নাহিদ তাৎক্ষণিক সাউন্ড বক্সের শব্দ কমিয়ে দেন। মুকুল আলী চলে যাওয়ার পর আবারো শব্দ বাড়িয়ে দেন। মুকুল আলী আবারো নাহিদের বাড়িতে গিয়ে প্রতিবাদ করলে উভয়পক্ষের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে নাহিদ, তার বাবা, মা ও বোন মিলে লোহার রড দিয়ে মুকুলের মাথায় আঘাত করে। ছুরি দিয়ে শরীরে জখম করে। মুকুলের চিৎকার শুনে তার ছেলে শাহীন আলম ও জামাতা আলমগীর সেখানে গেলে তাদেরও মারধর ও ছুরিকাঘাত করা হয়।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ বলেন, তিন আসামি ঘটনার পর রাজশাহী ও নওগাঁর বিভিন্ন এলাকায় আত্মগোপন করে থাকে। গত ৪ আগস্ট চট্টগ্রামে এসে উত্তর সলিমপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে।

বকুল আলী ও তার ছেলে নাহিদ পেশায় নির্মাণ শ্রমিক। কয়েকদিন ধরে তারা নির্মাণ শ্রমিক হিসেবে কাজ শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের অবস্থান শনাক্তের পর সীতাকুণ্ডের মাদাম বিবিরহাট থেকে বকুল আলী ও নাহিদ হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে উত্তর সলিমপুর থেকে আমেনাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, মুকুল আলীকে ছুরিকাঘাত করেছে নাহিদ। লাঠি দিয়ে আঘাত করেছে বকুল ও আমেনা।

এ বিষয়ে শাহ মখদুম থানার ওসি মেহেদী হাসান বলেন, ৩ আসামিকে গ্রেপ্তারের খবর পেয়ে আমাদের একটি টিম চট্টগ্রামে যায়। তারা র‌্যাবের কাছ থেকে আসামিদের বুঝে নিয়ে রওনা দিয়েছে। রাজশাহী এসে পৌঁছলে আসামিদের আদালতে পাঠানো হবে। প্রয়োজনে রিমান্ডের আবেদন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel