1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারের কমলগঞ্জে চোরাই মোবাইলসহ গ্রেফতার- ১ দর্শনা থানা পুলিশ কর্তৃক ৩৬ বোতল  ফেন্সিডিল’সহ আটক-১ চুয়াডাঙ্গায় পুলিশের বিশেষ অভিযানে চোরাই মোটরসাইকেল’সহ চোর আটক নাচোলে সাংবাদিক সাজিদ তৌহিদের পিতার ইন্তেকাল রাজশাহীর পুঠিয়ার দুই ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী ১৬ জন মৌলভীবাজারে বাংলাদেশ স্কাউটস এর-ত্রৈ-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত  আলমডাঙ্গার কাঁঠাভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে চুরি! বিপিডব্লিউএন’র প্রশিক্ষণ সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে শিক্ষা মন্ত্রী রাজশাহী কারাগারে এক আসামির ফাঁসি কার্যকর আলমডাঙ্গার ভাংবাড়িয়ায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগে ছেলে, ছেলের বঊ ও নাতি ছেলে গ্রেফতার

রাজশাহীতে গান বাজাতে নিষেধ করায় খুন গ্রেফতার-৫

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৩৭ বার নিউজটি পড়া হয়েছে

 

রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার হরিষার ডাইং পাড়া এলাকায় উচ্চ স্বরে সাউন্ড বক্স বাজাতে নিষেধ করায় প্রতিবেশীর চাকুর আঘাতে খুনের ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছেন, শাহমখদুম থানার হরিষার ডাইং পাড়া এলাকার মো. বকুল আলীর মেয়ে মোসা. খাদিজা (১৯) ও একই এলাকার মো. আসাদ আলীর ছেলে মো: মিঠন (৩০), মো. বাদশা মিয়ার ছেলে মো. মোমিন (২৫), জান মোহাম্মাদের ছেলে মো. সোহেল (৩২) ও কর্ণহার থানার মোল্লা ডাইং এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে মো পলাশ (৪০)।

ঘটনার বিবরণে জানা যায়, রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার হরিষার ডাইং এলাকায় বকুলের ছেলে নাহিদ গত ১ আগষ্ট ২০২২ রাত সাড়ে ৯ টায় উচ্চ স্বরে সাউন্ড বক্সে গান শুনছিলো। তার প্রতিবেশী মুকুল আলীর মেয়ে অন্তসত্বা ও অসুস্থ হওয়ায় মুকুল আলী নাহিদের বাড়িতে গিয়ে উচ্চ স্বরে গান বাজাতে নিষেধ করেন। নাহিদ তাৎক্ষণিক সাউন্ড বক্সের শব্দ কমিয়ে দিলেও মুকুল সেখান থেকে চলে আসলে আবারও শব্দ বাড়িয়ে দেয়।
মুকুল আলী পুনরায় নাহিদের বাড়িতে গিয়ে উচ্চ স্বরে গান বাজাতে নিষেধ করলে আসামি নাহিদ ও তার পিতা বকুল আলী, মা ও তার বোন মিলে মুকুলকে গালিগালাজ করে এবং তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে নাহিদ ও তার পরিবারের সদস্যরা লোহার রড দিয়ে মুকুলের মাথায় আঘাত করে এবং চাকু দ্বারা শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে গুরুত্বর জখম করে। মুকুলের চিৎকার শুনে তার ছোট ছেলে শাহীন আলম ও জামাই আলমগীর সেখানে গেলে তাদেরকেও মারপিট ও চাকু দিয়ে আঘাত করে জখম করে।

মকুলের ছেলে শামিম ইসলাম আরও জানায়, ঘটনাস্থলে স্থানীয় লোকজন মুকুলকে উদ্ধারে এগিয়ে গেলে আসামিরা পালিয়ে যায়। পরবর্তীতে গুরুত্বর আহতবস্থায় মুকুলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ২ আগষ্ট ২০২২ (১ আগষ্ট দিবাগত) রাত সাড়ে ১২ টায় মৃত্যু বরণ করেন। এব্যাপারে মৃত মুকুলের ছেলে মো. শামিম ইসলাম, শাহমখদুম থানায় একটি হত্যা মামলা রুজু হয়।
মামলা রুজু পরবর্তীতে উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) জনাব মুহাম্মদ সাইফুল ইসলামের তত্ত্বাবধানে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ জনাব মো. মেহেদী হাসানের নেতৃত্বে এসআই মো. শরিফুল ইসলাম ও তার টিম আসামিদের অবস্থান সনাক্তপূর্বক গ্রেফতারে অভিযান শুরু করেন।
পরবর্তীতে শাহমখদুম থানা পুলিশের ঐ টিম গতকাল ২ আগষ্ট ২০২২ সকাল ৯ টা হতে রাত ৯ টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শাহমখদুম থানার হরিষার ডাইং ও কর্ণহার থানার মোল্লা ডাইং এলাকা হতে আসামিদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel