1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে জনতা ব্যাংক ও গ্রাহকের টাকা মেরে আল-আমিনের বিভিন্ন ব্যবসা রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৪৩ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহীর বাগমারায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়েছে গ্যাস সিলিন্ডার ভর্তি একটি পিকআপ ভ্যান। এতে ওই পিকআপ ভ্যানের চালক নিহত হয়েছে। নিহত চালকের নাম জাহিদ হাসান (২৫)। এ ঘটনায় ওই পিকআপ ভ্যানের হেলপার আয়ুব আলী আহত হয়েছেন। আয়ুব আলীকে উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসার দেয়া হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ।

বুধবার রাত ৯ টার পরে উপজেলার বালানগর (মাথাভাঙ্গা) মোড়ে ঘটে এই দুর্ঘটনা। পুলিশ জানান, নিহত জাহিদ হাসানের বাড়ি রাজশাহীর দামকুড়া হাট এলাকায়। সে দীর্ঘদিন থেকে বাগমারা সহ বিভিন্ন এলাকায় পিকআপ ভ্যানে করে গ্যাস সিলিন্ডার সরবরাহ করে আসছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটি ভবানীগঞ্জ থেকে রাজশাহীর উদ্দেশ্যে যাচ্ছিল। রাতে হঠাৎ করে বৃষ্টি হওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালক। এ সময় রাস্তার নিচে পানিতে পড়ে যায় পিকআপ ভ্যানটি। হেলপার বের হতে পারলেও গাড়িতে থেকে যায় চালক। অনেক চেষ্টা করেও চালককে বের করতে পারেনি হেলপার আয়ুব আলী। পানির নিচে তলিয়ে যাওয়ায় দ্রুত সময়ের মধ্যে চালকের মৃত্যু হয়।

পরে স্থানীয় লোকজন বাগমারা থানায় খবর দিলে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। সেই সাথে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয় থানা পুলিশের পক্ষ থেকে। খবর পাওয়া মাত্র তারাও ছুটে আসে সেখানে। স্থানীয় লোকজনের সহযোগিতায় পানিতে তলিয়ে যাওয়া পিকআপ ভ্যানটি সরিয়ে চালককে গাড়ির ভেতর থেকে বের করা হয়। তবে জীবিত নয় মৃত। নিহতের লাঁশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ওই পিকআপ ভ্যানে ৬৮টি গ্যাস সিলিন্ডার ছিল বলে জানাগেছে।

এ ব্যাপারে বাগমারা থানার (ওসি তদন্ত) পুলিশ পরিদর্শক তৌহিদুর রহমান বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকলে লাঁশ তাদের নিকট হস্তাস্তর করা হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel