1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতিকৃতিতে  চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা শুরু হলো পাঁচ দিনব্যাপী রাজশাহী বইমেলা  বই একটি সমৃদ্ধ জাতি এবং টেকসই ভবিষ্যৎ নির্মাণ করতে পারে-রবীন্দ্র বিশ্ববিদ্যালয় উপাচার্য  রাজশাহী হাই মাদরাসার পুকুর থেকে ভাঁসমান লাশ উদ্ধার ভিএস ও ভলেন্টেয়ারিং স্ট্যান্ডাড ইয়োথ ফোরাম খুলনা অঞ্চলের প্রশিক্ষন অনুষ্টিত রাজশাহীতে ভুট্রা ক্ষেতে থেকে এক নারীর লাঁশ উদ্ধার ইন্দুরকানীতে “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত মৌলভীবাজারে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  মৌলভীবাজারে দুই সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২,গুরুতর আহত ৩ সিরাজগঞ্জ উল্লাপাড়ায় নিখোঁজের ৫ দিন পর শিশুর মরদেহ উদ্ধার, সৎ বাবাসহ দুই জন গ্রেপ্তার

রাজশাহীতে প্রতিপক্ষের হামলায় বাড়ি ভাংচুরের মামলা করায় এলাকা ছাড়া পরিবার

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৪৫ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহীর পুঠিয়া উপজেলায় রামকৃষ্ণপুর গ্রামে জমির বিরোধের জেরে বোরহান উদ্দিন (৩০) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। এসময় বাড়ি ভাংচুর করে টাকা ও স্বর্ণসহ প্রায় ১১ লক্ষ টাকার জিনিসপত্র লুট করে নিয়ে যায় হামলাকারিরা।

গত শুক্রবার সকালে এ ঘটনার পরে বোরহানের স্ত্রী আয়েশা খাতুন বাদি হয়ে ২৩ জুলাই শনিবার পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করলে দুই আসামীকে গ্রেপ্তার করে পুলিশ। ঘটনার পর থেকে আতঙ্কে ও প্রতিপক্ষের হামলার ভয়ে গত ৪ দিন যাবত বাড়ি ছাড়া ওই পরিবারের সবাই।

ঘটনার বিবরণে জানা যায়, জমি নিয়ে পুঠিয়া গোটিয়া গ্রামের আকবর আলীর পরিবারের সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলছিল রামকৃষ্ণপুর গ্রামের শাহীন, লায়েব ও আনোয়ার হোসেন দলিল মাস্টারদের সাথে। শত্রুতার জেরে গত শুক্রবার বেলা ১১টার দিকে দেশীয় অস্ত্রসহ শাহীন ও আরমানের নেতৃত্বে ১০ থেকে ১২ জন আকবর আলীর মেয়ে জামাই বোরহান উদ্দিনের উপরে হামলা চালায়। এসময় সে তার শ্বশুর গোটিয়া গ্রামের আকবর আলীর বাড়িতে আশ্রয় নিলে সেখানেই তাকে চাপাতি দিয়ে মাথায় ও শরীরে কুপিয়ে মারাত্মক জখম করে। গুরুতর আহত অবস্থায় সে বর্তমানে রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এসময় হামলাকারিরা বাড়িঘর ভাংচুর করে এবং জমি বিক্রি করা বাড়িতে থাকা টাকা ও স্বর্ণসহ প্রায় ১১ লক্ষ টাকার জিনিসপত্র লুট করে নিয়ে যায় হামলাকারিরা।

ঘটনার পর থেকে তারা বাড়িতে ফিরতে পারছে না। নিজ বাড়ি ছেড়ে সন্ত্রাশীদের ভয়ে প্রাণ বাঁচাতে বোরহানের শ্বশুরের পরিবার পাশের গ্রামে গত তিন দিন যাবত আশ্রয় নিয়েছে।

আহত বোরহানের স্ত্রী আয়েশা খাতুন জানান, হামলাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের হামলার শিকার হয়ে আমার স্বামী এখন মৃত্যু শয্যায়। প্রাণ বাঁচাতে আমরা পালিয়ে পাশের গ্রামের একটি বাড়ীতে আশ্রয় নিয়েছি।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর সোহরাওয়ার্দী হোসেন বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আমরা শাহীন ও লায়েবকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছি। ভুক্তভোগী পরিবারটি এখনও পাশের গ্রামে আছে। বাড়ি ফিরতে আমরা অভয় দিয়েছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel