1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২

রাজশাহীতে নকল কসমেটিক কারখানায় অভিযান

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ৪৫ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহী নগরীর নওদাপাড়ায় নকল কস‌মে‌টিকসের কারখানায় অ‌ভিযান চালিয়েছে রাজশাহী ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বৃহস্পতিবার বিকেলে রাজশাহী ভোক্তা অধিদপ্তরের সহকারি পরিচালক মাসুদ আলীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান রাজশাহী ভোক্তা অধিদপ্তরের সহকারি পরিচালক মাসুদ আলী।

তিনি জানান, রাজশাহীর নওদাপাড়া দেশী-‌বি‌দেশী বি‌ভিন্ন নকল কস‌মে‌টিকস তৈরীর দা‌য়ে বিএসওয়াই কস‌মে‌টিকস এবং টয়‌লে‌ট্রিজ এর স্বত্ত্বাধীকারী শাহমুখদুম নওদাপাড়া এলাকার ইউসুফ কে ৬৫ হাজার টাকা জ‌রিমানা করা হয়েছে। সেই সাথে বিপুল নকল কস‌মে‌টিকস ও মালামাল ধ্বংস করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel