1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২ রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেফতার ২৬ ও মাদকদ্রব্য উদ্ধার

মৌলভীবাজার পৌরসভার ২৬০ কোটি টাকার বাজেট ঘোষণা

মোঃ তাজুদুর রহমানঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ১৪৭ বার নিউজটি পড়া হয়েছে
মৌলভীবাজার পৌরসভার ২২-২৩ইং অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে।  (রবিবার) পৌরসভা বোর্ড রুমে মৌলভীবাজার পৌরসভার ২৬০ কোটি ১৫ লাখ ৪৪ হাজার ৫শত ৮৭ টাকা ১৪ পয়সার বাজেট ঘোষণা করেন মেয়র মো. ফজলুর রহমান। বাজেট ঘোষণায় তিনি জানান, ১০ কোটি ৮৫ লাখ ৪১৮ টাকা ঋণ থাকা অবস্থায় তিনি মৌলভীবাজার পৌরসভার দায়িত্ব গ্রহণ করেছিলেন। যা ধাপে ধাপে পৌরসভার আয় দিয়ে তিনি এগুলো পরিশোধ করে যাচ্ছেন।
তাছাড়া তিনি মৌলভীবাজার পৌরসভার চলমান নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার পাশাপাশি  পৌরসভাকে অধিক সৌন্দর্যমণ্ডিত করার জন্য তার নানা উদ্যোগ ও পরিকল্পনার কথা তুলে ধরেন। বাজেট অনুষ্ঠান পরিচালনা করেন পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্যানেল মেয়র নাহিদ হোসেন। এসময় অন্যান্য কাউন্সিলরবৃন্দ ও পৌরসভার সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
পাশাপাশি মেয়র ফজলুর রহমান জানান, পৌরসভার সকল নাগরিকদের সার্বিক সুযোগ-সুবিধা, মানসম্পন্ন সেবা দেয়ার দিকে লক্ষ্য রেখেই এ বাজেট প্রণয়ন করা হয়েছে। তাছাড়া মৌলভীবাজার শহরের সৌন্দর্যবর্ধনের জন্য বেশ কিছু উন্নয়ন প্রকল্প কাজ চলমান রয়েছে, আরও কিছু প্রকল্প গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel