1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২

রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক সংস্কারে অনিয়ম বিল বন্ধ

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৬০ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহী জেলার গোদাগাড়ীতে সড়ক সংস্কার কাজে অনিয়মের অভিযোগ উঠায় সংবাদ পরিবেশন হয়। গত (৩ জুলাই) সংবাদ পরিবেশন হলে সংবাদটি দৃষ্টিকারে স্থানীয় সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরীর।

এরপর সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা স্থানীয় সরকার অধিদপ্তরের প্রকৌশলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে কাজের অনিয়মের সত্যতা যাচাই করতে বলেন। গত (৪ জুলাই) তারা সকলেই উপজেলার ছয়ঘাটি থেকে বিয়ানাবোনা পর্যন্ত সড়ক সংস্কার কাজের অনিয়মের তদন্ত করতে যায় সরেজমিনে।

তদন্তে সংবাদে উঠে আসা রাস্তার উঠানো পুরাতন পাথর ও খুয়া মেশিন দিয়ে ভেঙ্গে ও মিশিয়ে পুনরায় ব্যবহার করা এবং এসব সামগ্রী ব্যবহারে মাটিসহ অনেক ময়লা আবর্জনায় ভরপুর হয়ে থাকা। এছাড়াও এসব কাজের অনিয়মের প্রতিবাদ করায় ঠিকাদারের সাথে সাবেক যুবলীগ সাধারণ সম্পাদক শামীম রেজা রাজু ও স্থানীয়দের সাথে মারপিটের ঘটনার সত্যতা পান।

তদন্তে যাওয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ বলেন, আমরা এমপির নির্দেশে কাজের অনিয়মের তদন্তে যায়। সেখানে গিয়ে অভিযোগ উঠা সকল অনিয়মের সত্যতা পাওয়া গেছে । আর এসব অনিয়ম থাকায় বাকিকাজ করতে নিষেধ করা হয়েছে বলে জানান।

এ বিষয়ে গোদাগাড়ী উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী সাদরুল ইসলাম বলেন, আমরা গত (৪ জুলাই) ঘটনাস্থলে তদন্তে গিয়েছিলাম। যেহেতু অভিযোগ উঠেছে স্থানীয়রা অভিযোগ করেছে ও সংবাদ হয়েছে তার সত্যতা থাকবে এটাই স্বাভাবিক। কাজ প্রায় শেষ পর্যায়ে তবে কিছু অংশ কাজ বাকি থাকায় তা বন্ধ রাখতে বলা হয়েছে। এছাড়াও এমপি ওমর ফারুক চৌধুরী এমন কাজে নাখোশ হওয়ায় ঠিকাদারের বিল বন্ধ রাখতে বলায় তা বন্ধ রাখা হয়েছে বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel