1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে আলোচিত এসিল্যান্ড আব্দুল্লাহ আল নোমান সরকার এর বদলি আদেশ বাতিলের দাবীতে মানববন্ধন “স্বাস্থ্য শিক্ষা ও ব্যবসায়িক নগরী গঠন করার লক্ষ্যে- পরিবর্তনের শপথ নিন “– সাংবাদিক সাকিব হাসান তাহিরপুরে ভারতে কয়লা আনতে গিয়ে দুই বাংলাদেশী যুবকের মৃত্যু: তবুও থেমে নেই কয়লা চোরাচালান বাঁশখালীতে মালিককে উচ্ছেদ করে ভাড়াটিয়ার দোকানঘর দখলের চেষ্টার অভিযোগ বাংলাবাজার বেইলি ব্রিজের পাটাতন খুলে দুই সপ্তাহ পার, চলছে ধীরগতির সংস্কার প্রাক বাজেটারী বিষয়ক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত সেচের অভাবে বোরো ফসলের মাঠ ফেটে চৌচির রাতে চুরি, দিনে সন্ত্রাস অর্থ আত্মসাতকারী শ্যামল গংদের বিরুদ্ধে মানববন্ধন শ্রীনগরে ভূয়া আবাসন দিয়ে দুই ভাইয়ের প্রতারনার ফাঁদ  র‌্যাব-৫ এর অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, অর্থ, ৫ বোতল ফেন্সিডিলসহ ৮ জন পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার

শ্রীমঙ্গলে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার 

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১২৬ বার নিউজটি পড়া হয়েছে
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কালাপুর ইউনিয়নের সিরাজনগর গ্রামে হাইওয়ে রাস্তার পাশ থেকে এক ব্যক্তির পা ও গলাকাটা  লাশ উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
খবর পেয়ে মঙ্গলবার (২৮ জুন) সকাল সাড়ে  ৯টায় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানা পুলিশ।
এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত ব্যক্তি সিরাজনগর গ্রামের শান্তিপাড়া এলাকার মৃত বারিক মিয়ার ছেলে জামু মিয়া।
শ্রীমঙ্গল থানার এসআই মো. আলাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পোস্টমর্টের জন্য  মর্গে প্রেরণ করা হবে। উদ্ধারকৃত লাশের পায়ে ও গলায় কাটার চিহ্ন রয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel