1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেচের অভাবে বোরো ফসলের মাঠ ফেটে চৌচির রাতে চুরি, দিনে সন্ত্রাস অর্থ আত্মসাতকারী শ্যামল গংদের বিরুদ্ধে মানববন্ধন শ্রীনগরে ভূয়া আবাসন দিয়ে দুই ভাইয়ের প্রতারনার ফাঁদ  র‌্যাব-৫ এর অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, অর্থ, ৫ বোতল ফেন্সিডিলসহ ৮ জন পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার নড়াইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালিত ধর্মপাশায় অবৈধ মাটি কাটায় ছবি তুলায় তিন সাংবাদিকের হামলা ও ক্যামেরা ছিনতাই সাংস্কৃতিক চর্চার মাধ্যমে আজ প্রতিষ্ঠিত আজমা সুরাইয়া ভ্রাম্যমাণ মোবাইল কোর্টে এর মাধ্যমে ৪ জন কে ৯ হাজার টাকা অর্থদণ্ড এমপি আব্দুল হাই আর নেই রুয়েট ছাত্রের ল্যাপটপসহ গ্রেপ্তার-১

রাজশাহীর পবায় মা ও মেয়েকে পিটিয়ে আহত

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৫৪ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহীর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা ও মেয়ে (এসএসসি পরীক্ষার্থী) (১৬) মেয়েকে পিটিয়ে জখম করেছে মোঃ কলিমুদ্দিন (৫০) নামের এক ব্যক্তি। সোমবার (২৭ জুন) সকাল ১০ টার দিকে নওহাটা থানাধীন বসন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী ফিরোজা বেগম বাদী হয়ে পবা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, ফিরোজা বেগমের (৪৫) বাড়ির পাশে কাজিম উদ্দিদের পুকুর পাহারা দেয়ার কাজ করে কলিমুদ্দিন। কলিমুদ্দিন ফিরোজা বেগমের নামে আপত্তিকর কথাবার্তা বলে বেড়াচ্ছে এমন অভিযোগ দেন পুকুর মালিক কাজিম উদ্দিনকে। এসময় কলিমুদ্দিন ও তার স্ত্রী ঝুনু ক্ষিপ্ত হয়ে হাসুয়া ও বাঁশের লাঠি নিয়ে তেড়ে এসে এসএসসি পরীক্ষার্থীকে গলা ধরে পুকুরে ফেলে দেয় এবং ফিরোজা বেগমকে বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটায়।

এতে ফিরোজা বেগমের দুই পা সহ শরীরের বিভিন্ন অংশে ছিলা, ফোলা জখম হয় এবং দুই পায়ের হাঁটু ফুলে যায়। একপর্যায়ে স্থানীয়দের হস্তক্ষেপে তারা রক্ষা পায়। পরে তাদের আহত অবস্থায় উদ্ধার করে দারুশা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছুটি দেন কর্তব্যরত চিকিৎসক।

অভিযোগের বিষয়ে নওহাটা পবা থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ ফরিদ বলেন, অভিযুক্ত কলিমুদ্দিন নারিদের আঘাত করেছে। এব্যপারে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী নারী। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel