1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাতে চুরি, দিনে সন্ত্রাস অর্থ আত্মসাতকারী শ্যামল গংদের বিরুদ্ধে মানববন্ধন শ্রীনগরে ভূয়া আবাসন দিয়ে দুই ভাইয়ের প্রতারনার ফাঁদ  র‌্যাব-৫ এর অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, অর্থ, ৫ বোতল ফেন্সিডিলসহ ৮ জন পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার নড়াইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালিত ধর্মপাশায় অবৈধ মাটি কাটায় ছবি তুলায় তিন সাংবাদিকের হামলা ও ক্যামেরা ছিনতাই সাংস্কৃতিক চর্চার মাধ্যমে আজ প্রতিষ্ঠিত আজমা সুরাইয়া ভ্রাম্যমাণ মোবাইল কোর্টে এর মাধ্যমে ৪ জন কে ৯ হাজার টাকা অর্থদণ্ড এমপি আব্দুল হাই আর নেই রুয়েট ছাত্রের ল্যাপটপসহ গ্রেপ্তার-১ মেধা এবং যোগ্যতার ভিত্তিতে নড়াইলে ১৮জন পুলিশ কনষ্টেবল পদে চাকুরি পেয়েছে

রাজশাহীতে ডিবির অভিযানে ট্যাপেন্টাডল, ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার- ১ গ্রেফতার

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৪৯ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহী মহানগরীতে ৬ লাখ টাকা মূল্যের ২৬৫০ পিস ট্যাপেন্টাডল, ৬০০ পিস ইয়াবা ও ৮ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত মোঃ রুবেল (৩১) রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার বসরি হারুপুরের রফিকুল ইসলাম।

সূত্রে জানা যায়, ২০২২ সালের ২৬ জুন রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে জনাব মোমশিয়ার রহমান, পুলিশ পরিদর্শক, জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) এর নেতৃত্বে। এস এম সাইদুজ্জামান ও তার দল মেট্রোপলিটন এলাকায় মাদক উদ্ধার ও বিশেষ অভিযানের দায়িত্বে ছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুরুপাড়া চালনা সাকো তিন রাস্তার মোড় দিয়ে এক ব্যক্তি মাদক নিয়ে রাজশাহী শহরে আসবে।

সংবাদের আলোকে ডিবি পুলিশের ৬টি দল উল্লেখিত স্থানে অবস্থান নেয়। রাত সাড়ে ১১টার দিকে মো: রুবেলকে হাতে দুটি শপিং ব্যাগ নিয়ে আসতে দেখে আসামিরা তাকে আটক করে। তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ২৬৫০ পিস ট্যাপেনটাডল, ৬০০ পিস ইয়াবা ও ৬ লাখ টাকা মূল্যের ৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আটক আসামি জানায়, সে মাদক বিক্রির জন্য রাজশাহীতে নিয়ে যাচ্ছিল। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel