1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:০৬ অপরাহ্ন

মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের উদ্যোগে খাবার বিতরণ

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৭ বার নিউজটি পড়া হয়েছে
পাহাড়ি ঢল ও ভারি বর্ষণে বেড়েছে মৌলভীবাজারের নদ-নদীর পানি। জেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রামে নদীর পানি বৃদ্ধি পেয়ে বন্যা দেখা দিয়েছে। অনেকের ঘরবাড়িতে পানি উঠেছে। মানুষ আশ্রয় নিয়েছ স্কুলে-আশ্রয়কেন্দ্রে।
বুধবার (২২ জুন) মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলার বিভিন্ন আশ্রয়কেন্দ্রে দুস্থ, পানিবন্দী প্রায় দুই হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করেছে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ।
এসময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার-রাজনগর -০৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ  নেছার আহমদ, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজমল হোসেন, সাংগঠনিক সম্পাদক অজয় সেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আব্দুর রউফ মানিক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অরবিন্দ পোদ্দার বাচ্চু, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আলী হায়দার, সদর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইমরান আহমেদ শাওন প্রমুখ।
এ সময় নেছার আহমদ এমপি জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের বন্যার্তদের পাশে দাঁড়িয়ে নিজ নিজ অবস্থান থেকে বন্যা কবলিত মানুষের মাঝে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান।
এছাড়াও উপস্থিত ছিলেন খলিলপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel