1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে জনতা ব্যাংক ও গ্রাহকের টাকা মেরে আল-আমিনের বিভিন্ন ব্যবসা রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩

পুঠিয়া ১নং ইউনিয়নের গণশুনানি অনুষ্ঠিত হয়

রকিবুল হাসান সনিঃ
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ২২১ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহী জেলা, পুঠিয়া উপজেলার ১ নং সদর ইউনিয়নের পক্ষ থেকে গত ১৯/০৬/২০২২ খ্রিঃ গণশুনানি অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে

কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার (ই এএলজি) প্রকল্পের আওতায় ইউনিয়ন পরিষদে গণশুনানি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ০১ নং পুঠিয়া ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জননেতা মোঃ আশরাফ খান । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আবু হেনা মোস্তফা কামাল, ডি এফ (ই এএলজি) প্রকল্প স্থানীয় সরকার বিভাগ রাজশাহী । এসময় উপস্থিত ছিলেন সকল ওয়ার্ডের ইউপি সদস্য বৃন্দ, ইউপি সচিব, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন ওয়ার্ডের সাধারণ জনগণ।
এই গণশুনানি অনুষ্ঠানে পুঠিয়া ইউনিয়নের সকল ওয়ার্ড এর জনসাধারণ বিভিন্ন সমস্যার কথা বলেন।

জবাবে ইউপি চেয়ারম্যান আশরাফ খান বলেন করোনার জন্য আমাদের ইউনিয়নে অনেক কাজ পিছিয়ে গিয়েছে আমরা অনেক উন্নয়নমূলক কাজ করেছি বাকি কাজগুলো দ্রুত সম্পূর্ণ করে দেব ইনশাল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel