1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

রাজশাহী মহানগরীতে ৮ জুয়াড়ী গ্রেফতার

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ২৫ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে ৮জন জুয়াড়িতে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২১ জুন) দিবাগত রাত সোয়া ১২টায় রাজপাড়া থানাধীন বসুয়া উত্তরপাড়া এলাকার একটি বাড়ি থেকে জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তাস নগদ- ১১ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো: মহানগরীর রাজপাড়া থানার বসুয়া এলাকার মোঃ আজাহার প্রামানিকের ছেলে মোঃ মুক্তার(৩২), একই এলাকার (জনৈক মুক্তার এর বাড়ীর ভাটাটিয়া) মৃত মোহাম্মদের ছেলে মোঃ আজাহার হোসেন অরফে আজু (৫০), (জনৈকা রিনা বেগমের বাড়ীর ভাড়াটিয়া), মোঃ আবুল মন্ডলের ছেলে মোঃ ময়নুল ইসলাম(৩৫), তেরখাদিয়া উত্তরপাড়া এলাকার মোঃ গোলাম মোস্তফার ছেলে মোমতাজুর রহমান (৩০), একই এলাকার মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ আফজাল হোসেন অরফে ডালিম(৩৩), একই এলাকার (জনৈক আজিবার এর বাড়ীর ভাড়াটিয়া) মৃত নুর মোহাম্মদের ছেলে মোঃ আলতাব হোসেন(৪৮), শিলিন্দা এলাকার মৃত জহির উদ্দিনের ছেলে মোঃ রেজাউল হক (৩২), রাজপাড়া থানার (ভাটাপুকুর, সিদ্দিকের গ্যারেজের রিকশা চালক) মোঃ আজিজুলের ছেলে মোঃ আসলাম (২৪)।

বুধবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন নগর গোয়েন্দা শাখার পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, মঙ্গলবার (২১ জুন) রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজপাড়া থানাধীন বসুয়া উত্তরপাড়া জনৈক মুক্তারের বসত বাড়ির নীচ তলায় একদল জুয়াড়ি জুয়া খেলছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৮ জন জুয়াড়িকে তাস এবং নগদ ১১,৫০০ টাকাসহ হাতে নাতে গ্রেফতার করে এসআই মোঃ শামিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

বুধবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel