1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:১১ অপরাহ্ন

মৌলভীবাজারে নারীসহ মদ্যপ অবস্থায় সমাজসেবা কর্মকর্তা আটক

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২১ বার নিউজটি পড়া হয়েছে
মৌলভীবাজারের সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক রাশেদুজ্জামান চৌধুরীকে পলিটেকনিক ইনস্টিটিউট এর পেছনে প্রতিবন্ধী ও এতিমদের প্রশিক্ষণ ইনস্টিটিউট থেকে চাঁদনীঘাট ইউনিয়নের চেয়ারম্যানের সহযোগীতায় হাতে নাতে আটক করে জনতা। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসককে অবগত করা হয়েছে বলেও জানা গেছে।
বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ঘটনাটি ঘটে।
এলাকাবাসী ও চেয়ারম্যান জানান, প্রতিদিন উপ পরিচালক রাত ২ টা ৩টা পর্যন্ত বিভিন্ন মেয়েদের ফুসলিয়ে ও সরলতার সুযোগ নিয়ে তাদের মদ পান করিয়ে অনৈতিক কাজ করতেন। তিনি অনেক সময় মেয়েদের তাঁর সরকারী গাড়িতে নিয়েও ঘুরতেন। এলাকার লোকজন সরকারী উচ্চ পর্যায়ের কর্মকর্তা থাকার কারণে ভয়ে কোনও কথা বলতো না। তারা বিষয়টি  চেয়ারম্যানকে  অবগত করলে তিনির সহযোগীতায় রাতে দুইজন মদ্যপ নারী ও তাকে মদ্যপ অবস্থায় আটক করেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে তাৎক্ষনিক ভাইরাল হয়ে পড়ে।
৭ নং চাঁদনীঘাট ইউপি চেয়ারম্যান আখতার উদ্দিন জানান, বিষয়টি লোকজন অনেক আগেই তাকে জানিয়েছিলেন। ভয়ে লোকজন কোনো কিছু বলতো না। আজ রাতে লোকজন তাকে দুইজন নারীসহ আটক করে তাঁকে খবর দিলে সেখানে উপস্থিত হয়ে এর সত্যতা পান।
তিনি জানান, ঘটনাস্থল থেকে নেশাগ্রস্থ অবস্থায় দুই জন মহিলাকে উদ্ধার করে তাদের পরিবারের মাধ্যমে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং তাকে সেখানে লোকজন ঘিরে রেখেছে। তিনি বলেন, উপ পরিচালক রাশেদুজ্জামান চৌধুরী উনার হাতে-পায়ে ধরে ক্ষমা চাচ্ছে, কিন্তু তিনি তো বিচারের মালিক না। তিনি বলেন বিষয়টি তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসককে জানিয়েছেন তারাই ব্যবস্থা গ্রহণ করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel