1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:৫৭ অপরাহ্ন

মৌলভীবাজার জেলা পুলিশের বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন 

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৩ বার নিউজটি পড়া হয়েছে
মঙ্গলবার ১৪ জুন  বিকাল ৫ ঘটিকার সময় মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্সে পুলিশ সুপার  মোহাম্মদ জাকারিয়া বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।
এসময় তিনি পুলিশ লাইন্স মহিলা ব্যারাকের সামনে একটি পেয়ারা ও একটি বরই চারা রোপণ করে সবুজায়নের শুভ সূচনা করেন। পরে উপস্থিত সকলের অংশগ্রহণে ফলজ, বনজ ও ঔষুধি জাতের আরো প্রায় ১০০টি গাছের চারা রোপন করা হয়।
বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করে সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশ সুপার বলেন, বর্ষাকাল বৃক্ষরোপণের সবচেয়ে উপযুক্ত সময়। মৌলভীবাজার জেলা পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি পরিবেশের ভারসাম্য রক্ষায়ও কাজ করে যাচ্ছে। তিনি বলেন আমাদের ভবিষ্যৎ প্রজন্মের কাছে একটি সবুজ পৃথিবী তুলে দিতে বৃক্ষরোপণের বিকল্প নেই। পুলিশ সুপার  বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করা সকলকে কমপক্ষে তিনটি বৃক্ষ রোপণের আহবান জানান।
বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্)  সুদর্শন কুমার রায়, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান, জেলা বিশেষ শাখার ডিআইও মোহাম্মদ আব্দুল হাই চৌধুরী, সদর মডেল থানার অফিসার ইনচার্জ  ইয়াছিনুল হক, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ  আশরাফুল ইসলাম এবং জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel