1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে শেয়ালের কামড়ে ২৭ জন জখম উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার রাজশাহীর পবায় মা ও মেয়েকে পিটিয়ে আহত রাজশাহীতে ১৫ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আটক-১৫ রাজশাহীতে ডিবির অভিযানে ট্যাপেন্টাডল, ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার- ১ গ্রেফতার রাজশাহীতে রিপ্রেজেন্টেটিভদের মারধর রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য সহ ১ জন আটক  রাজশাহীতে মারধরের অভিযোগে সাবেক মেম্বার আটক রাজশাহীতে আওয়ামী লীগের সভাপতিকে অপসারণ ও শাস্তির দাবিতে ঝাড়ু ও জুতা মিছিল রাজশাহীতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ, পুলিশ সদস্যে ক্লোজড

কক্সবাজারে ভাই-বোনকে পেটানোর ঘটনায় ২বখাটে গ্রেফতার

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২
  • ২৪ বার নিউজটি পড়া হয়েছে

চলতি পথে প্রতিদিন নাফিজা আক্তার রিনাকে উত্যক্ত করে স্থানীয় কিছু বখাটে যুবক। বখাটেদের উত্যক্তের হাত থেকে বোনকে বাঁচাতে গিয়ে বখাটেদের নির্মম মার ধরের শিকার হয়েছে ভাই আব্দুল মোনাফ। আহত আব্দুল মোনাফ কক্সবাজার সদর উপজেলার খুরুশখুল ইউনিয়নের মৃত হাবিব উল্লাহর ছেলে।

এমন একটি ভিডিও গতকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাবে ভাইরাল হওয়ার পর পুলিশের টনক নড়ে। শেষ পর্যন্ত রোববার সকালে ওই ঘটনায় জড়িত খুরুশখুল মনু পাড়ার সুরত আলমের ছেলে রায়হান (২০) ও কুলিয়া পাড়ার নুরুন্নবীর ছেলে মোঃ আরমান (২০) কে গ্রেফতার করে পুলিশ।

আজ (১২ জুন) এই ঘটনায় ভিকটিমের মা হাফেজা খাতুন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন কক্সবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মুনির উল গিয়াস।

তিনি জানান, গেলো ৩১ মে সন্ধ্যায় নাফিজা আক্তার রিনা(১৮) এবং ভাই তার মোনাফ বাড়ীতে যাওয়ার পথে খুরুশকুল আশ্রয়ন প্রকল্পের বেক্সিমকো কোম্পানীর বেড়ী বাধের উপর স্থানীয় তিনজন বখাটে পথরোধ করে বিভিন্ন ধরনের বাজে মন্তব্য করতে থাকে। এসময় মোনাফ ইভটিজিং এর প্রতিবাদ করলে ওই তিন বখাটে তাকে সহ তার বোনকে বেধরক মারধর ও বোনকে শ্লীলতাহানী করে।

এদিকে ভিডিও ক্লিপসটিতে দেখা যায়, বখাটেরা যখন মারধর করছে তখন সেখানে অনেক লোক জন ঘটনাটি দাঁড়িয়ে দেখছিলো, কিন্তু বখাটেদের ভয়ে কেঊ তাদের উদ্ধার করতে আসেনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel