1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন

রাজশাহীর তানোরে থানা পুলিশের অভিযানে গ্রেপ্তার-৭

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২
  • ৪২ বার নিউজটি পড়া হয়েছে

কাজী এনায়েত, রাজশাহী অফিসঃ

রাজশাহীর তানোরে হেরোইন ও ইয়াবাসহ ২ জনসহ বিভিন্ন ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা হলেন, ১০ গ্রাম হেরোইন ও ১শ’ পিস ইয়াবাসহ রাজশাহী জেলা গোয়ন্দা পুলিশের হাতে গ্রেপ্তার ঠাকুর পুকুর গ্রামের মৃত মসলেম উদ্দীনের পুত্র আকরাম হোসেন (৫০) গাইন পাড়া গ্রামের আজাদ মন্ডলের পুত্র মেহেদী হাসান সাগর (৩০)।

এ ঘটনায তানোর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) সারনীর ৮(খ)/১০(ক)/৪১ ধারায একটি মামলা দায়ের রুজু করা হয়েছে।

অপর দিকে তানোর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তানোর পৌর এলাকার রায়তন বড়শো গ্রাম থেকে ৭৫ (পঁচাত্তর) লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ পবা উপজেলার সবসার গ্রামের আবু বাক্কারের পুত্র হায়দার আলী (৩৪) কে গ্রেপ্তার করেন।

এঘটনায তানোর থানায ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) সারনীর ২৪(খ) ধারায় পৃথক আরেকটি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, তানোর থানার পেনাল কোড সংক্রান্তে ১৪৩/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৫০৬/১১৪ ধারার মামলার আসামী তানোর পৌর এলাকার গোকুল গ্রামের রহেদ আলীর পুত্র খালেক (৩৫) কে গ্রেপ্তার করা হয়।

এছাড়াও পৃথক দুইটি বিশেষ অভিযানে CR-W/A মূলে সাজা প্রাপ্ত পলাতক আসামী মোহর গ্রামের নুরুল ইসলামের পুত্র আলমগীর হোসেন (৩৮) এবং CR-W/A মূলে ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী মাদারীপুর গ্রামের কেথাতুল্লা প্রামানিকের পুত্র সোহেল রানা (৩৫) ও জুমারপাড়া গ্রামের ইস্রাইলের পুত্র সারিউল সরদার (৩৮)কে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তিনি বলেন, শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের পুলিশ স্কটের মাধ্যমে আদালতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel