1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:৫২ অপরাহ্ন

 ২ লাখ ৩০ হাজার ডলার পাচারকালে শাহজালাল বিমানবন্দরে নারীসহ গ্রেপ্তার ২ 

মোঃ সাকিব হাসান
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৩৯ বার নিউজটি পড়া হয়েছে

এমিরেটস এবং তার্কিশ এয়ারলাইনসের দু’টি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়ার সময়ে ২ লাখ ৩০ হাজার ৫০০ ডলারসহ দুই যাত্রীকে আটক করে ঢাকা কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিম।

আলাদা দুটি ফৌজদারী মামলার মাধ্যমে দুই যাত্রীকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

কাস্টম হাউসের প্রিভেন্টিভ কর্মকর্তা মো. হারুন দৈনিক বাংলাকে এসব বিষয় নিশ্চিত করেন। তিনি বলেন, ‘জব্দ বৈদেশিক মুদ্রা কাস্টমস গুদামে জমা রাখা হয়েছে। এ ছাড়া কাস্টমস অ্যাক্ট অনুযায়ী যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

কাস্টম হাউসের প্রিভেন্টিভ কর্মকর্তারা জানান, গত বুধবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে শাহজালাল বিমানবন্দরে এমিরেটসের ইকে-৫৮৭ ফ্লাইটে ওঠার আগে বাংলাদেশি পাসর্পোটধারী মাহমুদা ফিরোজ নামের একজন নারী যাত্রীকে বোডিং গেট-৭ থেকে ৩০ হাজার ৫০০ ইউএস ডলারসহ আটক করে কাস্টম হাউস।

একই দিনে রাত ৯টা ৩০ মিনিটে শাহজালাল বিমানবন্দরে তার্কিস এয়ারলাইন্সের টিকে-৭১৩ ফ্লাইট যোগে বাংলাদেশ ছাড়ার সময় তুর্কি পাসর্পোটধারী মেহমেত রেমজি নামের এক পুরুষ যাত্রীকে বোর্ডিং গেট-১০ থেকে এক লাখ ২০ হাজার ইউ এস ডলারসহ আটক করা হয়। পরবর্তীতে কাস্টম হলে এনে বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার উপস্থিতে যাত্রীর শরীর তল্লাশি করে আরও ৮০ হাজার ইউএস ডলার উদ্ধার করা হয়। কোন প্রকার বৈধ কাগজ-পত্র ছাড়াই এই যাত্রী সর্বমোট দুই লাখ ইউএস ডলার নিয়ে বিমানবন্দর ছাড়ার চেষ্টা করেছিলেন এই যাত্রী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel