1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২

রাজশাহীতে মাদকবিরোধী অভিযানে আটক ৮, মাদকদ্রব্য উদ্ধার

কাজী এনায়েত রাজশাহী:
  • আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২
  • ৬৭ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে গত ২৪ ঘন্টায় মোট ৮ জনকে আটক করেছে রাজশাহী জেলা পুলিশ।

রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মোহনপুর থানা ১ জন, বাগমারা থানা ২ জন, চারঘাট মডেল থানা ৩ জন ও বাঘা থানা ২ জনকে আটক করে।

যার মধ্যে ০১ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ০৪ জনকে মাদকদ্রব্যসহ ০৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

এদের মধ্যে বাগমারা থানা পুলিশ ১নং মোঃ জহুরুল ইসলাম জহির (৩৫) কে ০৫লিটার চোলাইমদসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ ১নং মোঃ বাকিউল(২৬) কে ১৬পিচ ইয়াবাসহ আটক করে। বাঘা থানা পুলিশ ১নং মোঃ শাহরিয়ার আলম ওরফে শাফি(২১) কে ২০পিচ ইয়াবা, ২নং মোঃ মুনছুর রহমান ওরফে ধুনা(৪২) কে ১১গ্রাম হেরোইন এবং ১০৬পিচ ইয়াবাসহ আটক করে।

আটককৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel