1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শনিবার, ২৫ জুন ২০২২, ০৩:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে এক যুবতীর লাঁশ উদ্ধার ষোলঘরে মহিলা ইউপি সদস্যের নাতীসহ কিশোরদের মদ্যপানে মাতলামিতে এলাকাজুড়ে আতংক আলমডাঙ্গায় সনাতন ধর্মাবলম্বীদের দুর্গা মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন ও মতবিনিময় সভা রাজশাহীর বাগমারায় পুলিশের অভিযানে গ্রেপ্তার-৪ বন্যাদুর্গত মানুষের পাশে মৌলভীবাজার  জেলা প্রশাসন  সিলেটে জগন্নাথপুরের সন্ত্রাসী হামলার দুই আসামী গ্রেফতার মোংলায় বীরমুক্তিযোদ্ধাকে ফাঁসাতে ২৫ দপ্তরে চিঠি  মৌলভীবাজারে পদ্মা সেতু ও বন্যা পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন সাতক্ষীরায় দেশ গড়ার শপথ নিয়ে আ’লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন  বীরগঞ্জে মোহনপুর ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল

কমলগঞ্জে বাবা হত্যাকারী ঘাতক পুত্র জহিরুল গ্রেফতার 

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২
  • ৫৩ বার নিউজটি পড়া হয়েছে
মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুরে মাদকাসক্ত ছেলের অস্ত্রের আঘাতে বাবা গফুর মিয়া (৫৫) মারা যাবার ঘটনায় ঘাতক ছেলে জহিরুলকে ডাবলছড়া সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (১ জুন) বিকেল পৌনে ৬টায় শমসেরনগর ইউনিয়নের সীমান্ত ডাবলছড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। খুনের ৭২ ঘন্টার মধ্যে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।
কমলগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) পবিত্র শেখর দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামি জহিরুলকে ডাবলছড়া সীমান্ত এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাবার চেষ্টাকালে ডাবলছড়া বাগানের বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এরপূর্বে বড় বোন মরিয়ম বেগম বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন বলেও জানান তিনি।
এ ব্যাপারে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, ঘটনার পর থেকে পুলিশ বিভিন্ন জায়াগায় অভিযান পরিচালনা করে এবং বিভিন্ন সীমান্ত এলাকায় নজর রাখা হচ্ছিল। বুধবার  সে ডাবলছড়া সীমান্ত এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাবার সময় গ্রেফতার করা হয়েছে।
উল্লেখ্য, গত (২৯ মে) রবিবার রাত সাড়ে ১২টার দিকে আদমপুরের কেওয়ালীঘাট গ্রামে ছেলে জহিরুল ইসলাম (৩১)’র ধারালো খুন্তির আঘাতে বাবা মা দু’জনকে গুরুতর আহত করলে হাসপাতালে নেওয়ার পথে বাবা গফুর মিয়া মারা যান। নিহত গফুর মিয়া ঐ গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র । ঘটনার পর থেকে ছেলে পলাতক ছিলো। রাতে কথা কাথাকাটির জের ধরে এঘটনা ঘটে। ঘটনার পরপরই আহতদের উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নেয়ার পথে বাবা পথিমধ্যে মারা যান। মা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel