1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে জনতা ব্যাংক ও গ্রাহকের টাকা মেরে আল-আমিনের বিভিন্ন ব্যবসা রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩

পুঠিয়া ইউনিয়নে বারইপাড়া দীর্ঘদিন পর জলাবদ্ধতা নিষ্কাশন ব্যবস্থা

রকিবুল হাসান সনি
  • আপডেট টাইম : সোমবার, ৩০ মে, ২০২২
  • ২৫৪ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহী জেলা, পুঠিয়া উপজেলা, ১ নং পুঠিয়া ইউনিয়ন পূর্ব বারই পাড়া ৯ নং ওয়ার্ড এ ১৯৬৮ সালে স্থাপিত হয় গভির বর্ষার পানি নিষ্কাশন নল কূপ। যা ২০০ কৃষক সেচ নিয়ে ফসল ফলাতেন। কিন্ত পানি নিষ্কাশনের কোন ব্যবস্থা ছিল না। এটা নিয়ে প্রতি বছর বর্ষা মৌসুমে ফসল ফলানো সম্ভব হতোনা, এতো দিনের সমস্যা নিরসন করলেন পুঠিয়া দুর্গাপুরের সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান এমপি মহোদয়ের আস্থাভাজন ১নং পুঠিয়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোঃ আশরাফ খাঁন ঝন্টু।

এ বিষয়ে পুঠিয়া ইউপি চেয়ারম্যান আশরাফ খাঁন এর সঙ্গে কথা হলে তিনি বলেন। এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি বর্ষাকালে তাদের মাঠে কোন ফসল ফলাতে পারে না। সেজন্য বিবিসি পাইপ দাঁড়া পানি নিষ্কাশনের ব্যবস্থা করে দিলাম। এখন থেকে এই কাজ সমাপ্ত হওয়ার পরে কৃষকরা দুশ্চিন্তা মুক্ত হয়ে বর্ষা কালের ফসল উৎপাদন করতে পারবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel