1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন

টেকনাফে মেরিনসিটিসহ ৩ প্যাথলজিকে অর্থদণ্ড ও অপর ৩টি সীলগালা

খাঁন মাহমুদ আইউব, বিশেষ প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ৩০ মে, ২০২২
  • ২৪ বার নিউজটি পড়া হয়েছে

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে অনিয়ম- অসঙ্গতির কারনে একটি হসপিটালসহ দু’টি ডায়াগনেস্টিক সেন্টারকে দেড় লক্ষ টাকা জরিমানা এবং দুটি ল্যাবসহ একটি ভূয়া পল্লী চিকিৎসক কোর্স প্র‍তিষ্টানকে সীলগালা করে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

রোববার (৩০ মে) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হক চৌধুরীর নেতৃত্বে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন ও পৌর শহরে এই যৌত অভিযান পরিচালনা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন টেকনাফ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল।

তিনি জানান, টেকনাফ পৌর শহরের হাসপাতাল গেইটে নাফ মেরিন সিটি হসপিটাল ও নাফ সীমান্ত প্যাথলজি এবং হ্নীলা ইউনিয়নের মৌছনী সীমান্ত ল্যাবকে অব্যবস্থাপনা ও লোকবল সংকটের দ্বায়ে প্রতিটিকে ৫০ হাজার টাকা করে মোট দেড় লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়াও মেরিন সিটি হসপিটালকে অনুমোদন সংক্রান্ত কাগজ পত্র ও লোকবল সংকট নিরসনে ২ মাসের সময় বেঁধে দেয়া হয়েছে।

অপরদিকে, টেকনাফ হাসপাতাল গেইটে নাফ ভিউ প্যাথলজি ও অনুমোদন বিহীন নাম সর্বস্ব একটি এলএমএফ কোর্স প্রতিষ্টানসহ হ্নীলা ইউনিয়নের হ্লেদা হেলথ কেয়ার ডায়াগনেস্টিক সেন্টার নামের অনুমোদন বিহীন তিনটি প্রতিষ্টানকে সীলগালা করে দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হক চৌধুরী ‘বার্তা বাজার’কে জানান- সময় সল্পতা ও লোকবল সংকটের কারনে আদালতের বেঁধে দেয়া সময়ের মধ্যে অভিযান শেষ করা যাচ্ছেনা। স্বাস্থ্য সেবার নামে ধান্ধাবাজি বন্ধ করতে এই অভিযান চলমান থাকবে।

অভিযানে টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল, মেডিকেল অফিসার ডা. প্রণয় রুদ্র, ইউএনও’র প্রধান সহকারী কাজল কান্তি দাশ, স্যানেটারী ইন্সপেক্টর সোহরাব হোসেন ও টেকনাফ থানা পুলিশের একটি টিম উপিস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel