1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:১২ পূর্বাহ্ন

রাজশাহীতে পুলিশের অভিযানে ৭৬২ কেজি ভেজাল গুড়সহ গ্রেপ্তার-৭

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : শনিবার, ২৮ মে, ২০২২
  • ৩৫ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহীর পুঠিয়া থানা পুলিশের অভিযানে ৭৬২ কেজি ভেজাল গুড়সহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের ভেজাল গুড়সহ গ্রেপ্তার করা হয়েছে বলে জানান রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইফতে খায়ের আলম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানার অফিসার ইনচার্জের দিকনির্দেশনায় এসআই শরিফুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম শুক্রবার রাত ১১ টার দিকে পুঠিয়া জিউপাড়া ইউনিয়নের ঝলমলিয়া বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

এসময় ভেজাল গুড় তৈরির কারখানা থেকে ৭৬২ কেজি ভেজাল গুড় ও ভেজালগুড় তৈরির উপকরণ সামগ্রী ( চিনি, পাথরের চুন, হাইড্রোজ, ফিটকিরি, ডালডা ও রাসায়নিক পদার্থ) জব্দসহ ৭ জনকে গ্রেপ্তার করা হহয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, রজব সরদার (২৬), পিতা: মানিক সরদার, সাং : পূর্ব কানাইপাড়া, থানা: পুঠিয়া, আলী হোসেন (২৮), পিতা: মৃত মকিম মোল্লা, সাং: আড়ানী দিয়ারপাড়া, শ্রী সুব্রত সরকার (২৬), পিতা: শ্রী বিশ্বনাথ সরকার, সাং: বাউশা কাচারীপাড়া, সজীব আলী ( ২০), পিতা: জলিল শাহ, সাং আড়ানী দিয়ারপাড়া, হ্নদয় আলী (২০), পিতা মিলন আহম্মেদ, সাং আড়ানী দিয়ারপাড়া, জয়নাল (৪৫), পিতা মৃত শাহাবাজ, সাং: আড়ানী দিয়ারপাড়া, সর্ব থানা: বাঘা, সোহাগ হোসেন (৩০), পিতা : লুতফর রহমান, সাং: জিউপাড়া ( পান্নাপাড়া), থানা পুঠিয়া, জেলা রাজশাহী। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে পুঠিয়া থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, রাজশাহীর সম্মানিত পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) স্যারের দিকনির্দেশনায় রাজশাহী জেলা পুলিশের খেজুর ও আখের গুড়ের নামে ভেজাল গুড় তৈরির কারখানার বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখিত, চলতি ২০২২ সালে রাজশাহী জেলা পুলিশের বিভিন্ন থানায় ভেজালগুড় জব্দকরণ সংক্রান্তে সর্বমোট ২১ টি মামলা হয় এবং জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ভবিষ্যতেও অবৈধ মজুদদার, ভেজাল গুড় ও ভেজাল কসমেটিকস কারখানার বিরুদ্ধে রাজশাহী জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel