1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২

মেহেরপুরের গাংনীর আলোচিত খলিল হত্যা মামলার  তিন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

ফয়সাল ইকবাল বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২৮ মে, ২০২২
  • ৬৪ বার নিউজটি পড়া হয়েছে

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ২১ মে ২০২২ তারিখ মেহেরপুর জেলার গাংনী থানার হিন্দা পশ্চিমপাড়া এলাকায় সম্পত্তি নিয়ে বিরোধ থাকায় ভিকটিম খলিল বিশ্বাস(৬৫)কে প্রকাশ্যে দিবালোকে তার ছোট ভাইসহ তার সহযোগী আসামীরা মিলে দেশীয় অস্ত্রসস্ত্র দ্বারা আঘাত করে রক্তাক্ত গুরুতর জখম করে। পরবর্তীতে ভিকটিম চিকিৎসাধীন অবস্থায় মৃতবরণ করে। এ বিষয়ে ভিকটিমের স্ত্রী বাদী হয়ে ২৩ মে ২০২২ তারিখে আসামীদের বিরুদ্ধে মেহেরপুর জেলার গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনাটি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ২৭ মে ২০২২ তারিখ র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দলটি গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত হত্যাকান্ডের আসামীরা কুষ্টিয়া জেলার মিরপুর থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি ২৭ মে ২০২২ তারিখ ১১ টা ৩০ মিনিটের সময় কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন পোড়াদহ এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর খলিল হত্যা মামলার পলাতক আসামী ১। মোসাঃ আজিমন খাতুন(৪৫), স্বামী-মোঃ আবু বক্কর, ২। মোঃ আবু বক্কর(৫৫), পিতা-মৃত নজরুল ইসলাম, ৩। মোঃ সজীব(১৯), পিতা-মোঃ আবু বক্কর, সর্ব সাং-হিন্দা(পশ্চিমপাড়া), থানা-গাংনী, জেলা-মেহেরপুরদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে।

 

গ্রেফতারকৃত আসামীদের মেহেরপুর জেলার গাংনী থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel