1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:৫৫ অপরাহ্ন

সয়াবিন তেল মজুদ ও বেশী মূল্যে বিক্রির দায়ে দুই দোকানিকে লাখ টাকা জরিমানা

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ২৯ বার নিউজটি পড়া হয়েছে
মুন্সীগঞ্জের শ্রীনগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সয়াবিন তেল মজুদ রাখা ও নির্ধারিত মূল্যের চেয়ে বেশী মুল্যে বিক্রির দায়ে দুই মুদি দোকানদারকে আর্থিক জরিমানা করা হয়েছে।
বৃহস্পতিবার(২৬ মে) দুপুরে উপজেলার কোলাপাড়া বাজারে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ব্যারিস্টার সজীব আহমেদ।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মুন্সীগঞ্জ জেলা কার্যালয়ের অভিযানে কোলাপাড়া বাজারে সেলিম স্টোর ও সায়েদ স্টোরের মালিকদ্বয় পুরনো দামের তেল মার্কেটে না ছেড়ে স্টক করেছে, রমজান মাসের তেল ও আরো আগের তেলও গুদামে মজুদ করে রেখেছেন, বোতল খুলে খোলা হিসেবে বেশি দামে বিক্রি করেছে ও সর্বোচ্চ খুচরা মূল্য অপেক্ষা অধিক মূল্যে বোতলজাত সয়াবিন তেল বিক্রয় করছেন। সেলিম স্টোর থেকে প্রায় ২২শত লিটার ও সায়েদ স্টোর থেকে প্রায় ১৮শত লিটার মজুদকৃত মোট ৪ হাজার লিটার সয়াবিন তেল উদ্ধার করে জব্দ করা হয়।
পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে কোলাপাড়া বাজারের সাঈদ ষ্টোরের মালিক মোঃ সাঈদ বেপারীকে ৫০ হাজার টাকা ও সেলিম ষ্টোরের মালিক মোঃ জহিরকে ৫০ হাজার টাকা মোট ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।
এছাড়া মূল্য তালিকা প্রদর্শন না করায় জিয়াউল মিষ্টিঘরকে ১হাজার টাকা আর্থিক জরিমানা করা হয় এবং উপস্থিত ভোক্তাদের মধ্যে বোতলের গায়ের দামে দাঁড়িয়ে থেকে তেল বিক্রি করে দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর নাসরিন সুলতানা মিলি,
শ্রীনগর থানার পুলিশের একটি টিম, উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ ও কোলাপাড়া বাজার কমিটির নেতৃবৃন্দ অভিযানে সার্বিক সহযোগিতা প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel