1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন

রাজশাহীতে প্রতারণা মামলায় আমান গ্রুপের ৩ মালিক জেলে

কাজী এনায়েত রাজশাহী:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৩৩ বার নিউজটি পড়া হয়েছে

৮৮ কোটি টাকা ঋণ নিয়ে প্রতারণার অভিযোগে যমুনা ব্যাংকের করা মামলায় আমান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলাম এবং দুই পরিচালক শফিকুল ইসলাম ও তৌফিকুল ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার দুপুরে রাজশাহীর অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রেজাউল করিম এ আদেশ দিয়েছেন।

আদালতের আদেশের পর তাদের কারাগারে নিয়ে যাওয়া হয়। কারাগারে যাওয়া তিন আসামি একে অপরের ভাই। রাজশাহী মহানগরীর সাগরপাড়া এলাকায় তাঁদের বাড়ি। যমুনা ব্যাংকের একটি প্রতারণার মামলার আসামি তাঁরা। রাজশাহী মহানগর পুলিশের আদালত পরিদর্শক আবুল হাশেম এ তথ্য নিশ্চিত করেছেন।

আবুল হাশেম জানান, আসামিরা উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিনে ছিলেন। সেই মেয়াদ শেষে উচ্চ আদালতের আদেশ মোতাবেক সোমবার তাঁরা নিম্ন আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। তবে আদালত জামিন আবেদন নাকচ করে তাঁদের কারাগারে পাঠান।

জানা গেছে, ২০১৯ সালে যমুনা ব্যাংকের রাজশাহী শাখার তৎকালীন ব্যবস্থাপক মনজুরুল আহসান শাহ এই তিনজনের বিরুদ্ধে নগরীর শাহমখদুম থানায় মামলাটি করেছিলেন। ঋণ নিয়ে প্রতারণার অভিযোগে ৪২০ ও ৪০৬ ধারায় মামলাটি দায়ের করা হয়।

এ বিষয়ে কথা বলার জন্য যমুনা ব্যাংকের রাজশাহী শাখার বর্তমান ব্যবস্থাপক ও সাবেক ব্যবস্থাপক এবং মামলার বাদীকে একাধিকবার ফোন করা হলেও তারা ফোন না ধরায় এ বিষয়ে বিস্তারিত জানা যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel