1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২

পরিবারতন্ত্রের বলি হচ্ছে ছাত্র-যুব-জনতা : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক 
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৭৯ বার নিউজটি পড়া হয়েছে

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দুটি রাজনৈতিক প্লাটফর্মের দুটি পরিবারতন্ত্রের বলি হচ্ছে ছাত্র-যুব-জনতা। তারা যদি এখনই এই পরিবারতন্ত্রের জাল থেকে বেরিয়ে না আসে শিক্ষা-সমাজ-ধর্ম-মানবতা সব ধ্বংস হয়ে যাবে।

২৪ এপ্রিল সকাল ১০ টায় তোপখানা রোডে ‘পরিবারতন্ত্রের রাজনীতি থেকে উত্তরণ’ শীর্ষক এক সভায় উপরোক্ত কথা বলেন। প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য জোবায়ের মাতুব্বর, হুমায়ুন কবির, রিমা জান্নাত প্রমুখ। এসময় মোমিন মেহেদী ঢাকা বিশ^বিদ্যালয়ে অপরাধ-দুর্নীতির পাশাপাশি শিক্ষার্থীদেরকে কারা ধ¦ংসের পথে ঠেলে দিচ্ছে? প্রসঙ্গে গণমাধ্যমকে বলেন, নির্মম বাস্তবতা হলেও সত্য যে, জাতিকে দুইভাগে ভাগ করার পাশাপাশি স্বাধীনতার ৫১ বছরে রাজনীতিকেরা পরিবারতন্ত্রর জালে যেমন বন্দী করেছে দেশকে, তেমনি বন্দী করেছে ছাত্র-যুব-জনতাসহ সকল পেশাজীবী মানুষকে। আর তারই  ফল হলো- শিক্ষকদের দলবাজী। যে দলবাজীর কারণে আজ শিক্ষার্থীরা শিক্ষাঙ্গনে শিক্ষার পরিবর্তে হত্যা-হামলার মত জঘণ্য শিক্ষায় শিক্ষিত হচ্ছে। এখনই সকলকে ঐক্যবদ্ধ হতে হবে বাংলাদেশের রাজনীতিতে পরিবারতন্ত্রের বিষদাঁত উপরে ফেলতে। যাতে করে রাজনীতি হয় গণমানুষের। কোন পরিবারতন্ত্রের বা ধর্ম-মানবতা বিরোধী-দুর্নীবিজদের দ্বারা আর জিম্মি থাকতে না হয়; এজন্য নতুনধারার রাজনীতিতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel