1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারের কমলগঞ্জে ২ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা মৌলভীবাজারে শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতার  মৌলভীবাজারে বিএনপি নেতা ভিপি মিজানুর রহমানসহ ১৪ নেতাকর্মী কারাগারে রাজশাহীর কাটাখালী হতে মাদক বিক্রয় ও সেবনের অপরাধে গ্রেফতার-৪ রাজশাহী কাটাখালী পৌরসভার উপনির্বাচন উপলক্ষ্যে আরএমপি’র বিজ্ঞপ্তি মৌলভীবাজারে বেড়েছে কিশোর গ্যাং অতিষ্ঠ জনজীবন -মোয়াজ্জেম চৌধুরী রাজশাহীতে ৬, কেজি ৫০০ গ্রাম হিরোইনসহ গ্রেফতার-১ বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! ৭ লাখ টাকার জন্য শিক্ষিকাকে গলা কেটে হত্যা চেষ্টা, ১ মাস ধরে আটকে রেখেছে শিশু কন্যাকে রাজশাহী পদ্মা নদীতে গোসল করতে নেমে ডুবে মৃত্যু-৩

রাজশাহীতে মাদক বিক্রির প্রতিবাদ করায় ‍যুবককে মারপিট

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৬৪ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহী জেলার বাগমারায় কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের মোহনপুর গ্রামের আবু বাক্কার (৩৮) নামের এক যুবকের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ উঠেছে। ওই ঘটনায় একই গ্রামের ইসরাইল হোসেন নামের এক ব্যক্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বাগমারা থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

ঘটনার বিবরণে জানা যায়, মোহনপুর গ্রামের আবু বাক্কার দীর্ঘ দিন থেকে এলাকায় নিষিদ্ধ ঘোষিত মাদক গাঁজা, ইয়াবা নাবালক বাচ্চদের মধ্যে বিক্রি করছে। বাচ্চাদের মধ্যে মাদক বিক্রির বিষয়টি একই এলাকার সবুজ নামের এক ছেলে প্রচার করলে আবু বাক্কার তাকে মারধর করে। ঘটনাটি জানার পর সবুজের মামা ইসরাইল হোসেন আবু বাক্কারকে মারার ঘটনাটি জিজ্ঞাসা করলে তিনি ক্ষিপ্ত হন এবং সবুজের মামা ইসরাইল হোসেনকে হামলার চেষ্টা করেন। ওই সময় আবু বাক্কার এবং ইসরাইলের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন এগিয়ে আসে এবং দুই পক্ষকে সেখান থেকে সরিয়ে দেয়। ওই ঘনটাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনার জন্য মাদক বিক্রেতা আবু বাক্কারকে আসামী করে বাগমারা থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

ইসরাইল হোসেন বলেন, মাদক বিক্রেতা আবু বাক্কার নিষিদ্ধ ঘোষিত মাদক দিয়ে এলাকার ছোট ছোট বাচ্চাদের নষ্ট করছেন। তিনি রাজশাহীর গোদাগাড়ী এলাকায় তার শ্বশুর বাড়ি বলে সেখান থেকে নিষিদ্ধ মাদক আমদানী করেন। অবিলম্বে তাকে গ্রেফতার করে এলাকায় মাদক নির্মূল করতে প্রসাশনের সহযোগীতা কামনা করেছেন।

ঘটরার বিষয়ে জানার জন্য অভিযুক্ত আবু বাক্কারের সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি তার ব্যবহৃত মুঠোফোনটি রিসিভ করেন নি।

অপর দিকে অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বাগমারা ওসি মোস্তাক আহম্মেদ বলেন, অল্প সময়ের মধ্যে তদন্ত করে মাদক বিক্রেতা আবু বাক্কারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel