1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২

মৌলভীবাজারে মনুমুখ ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট আলোচনা সভা অনুষ্ঠিত 

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার
  • আপডেট টাইম : রবিবার, ২২ মে, ২০২২
  • ১০৪ বার নিউজটি পড়া হয়েছে
মৌলভীবাজার সদর উপজেলার ২ নং মনুমুখ ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত ২০২২-২০২৩ অর্থ বছরের উম্মুক্ত বাজেট আলোচনা সভা অনুষ্ঠিত হয় ২২ মে রবিবার সকাল ১১ ঘটিকায়।
ইউপি চেয়ারম্যান এমদাদ হোসেন ঝুনু’র সভাপতিত্বে এবং ইউপি সদস্য শাহ ইমরান সাজু’র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান বাঁধন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আজেদুর রহমান।
 বক্তব্য রাখেন, মাসুদুর রহমান মসুদ,রাজু আহমদ,গাজী কামাল আহমদ,সৈয়দ মুজাহিদ আলী,সোহেল আহমদ,মোঃ দিলদার মিয়া।
আলোচনা সভায় ২০২২-২০২৩ অর্থবছরের খসরা বাজেট পাঠ করে শোনান পরিষদের সচিব মোঃ আব্দুল করিম। খসরা বাজেটে আয় দেখানো হয়েছে ১ কোটি ৫০ লক্ষ ১ হাজার ৬ শত ছিয়াত্তর টাকা , ব্যয় উল্লেখ করা হয়েছে ১ কোটি ৩১ লক্ষ ৭৯ হাজার ৩ শত চুয়াত্তর টাকা , এবং উদ্বৃত্তের পরিমান  মোট ১৮ লক্ষ ২২ হাজার ৩ শত দুই টাকা ।
উম্মক্ত বাজেট আলোচনা সভায় পরিষদের সকল সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel