1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে বিপুল পরিমাণ হেরোইনসহ গ্রেফতার-১ ভাষা শহীদদের প্রতি ইন্দুরকানী সাংবাদিক ইউনিয়নের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে মানুষের ঢল মাতৃভাষা দিবসে বাংলাদেশ প্রেসক্লাব মৌলভীবাজার জেলা শাখার শ্রদ্ধাঞ্জলি  বড়লেখায় তরুণীকে গ ণ ধ র্ষ ণের শিকার – প্রেমিকসহ জেলে-২ একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতিকৃতিতে  চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা শুরু হলো পাঁচ দিনব্যাপী রাজশাহী বইমেলা  বই একটি সমৃদ্ধ জাতি এবং টেকসই ভবিষ্যৎ নির্মাণ করতে পারে-রবীন্দ্র বিশ্ববিদ্যালয় উপাচার্য  রাজশাহী হাই মাদরাসার পুকুর থেকে ভাঁসমান লাশ উদ্ধার ভিএস ও ভলেন্টেয়ারিং স্ট্যান্ডাড ইয়োথ ফোরাম খুলনা অঞ্চলের প্রশিক্ষন অনুষ্টিত

রাজশাহীতে যৌন উত্তেজক সিরাপসহ গ্রেপ্তার-২

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২
  • ৯৬ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপসহ দুইজনকে আটক করেছে আরএমপি ডিবি পুলিশ। শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান আরএমপি গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল।

গ্রেফতারকৃতরা হলো, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম ব্যাংক পাড়া এলাকার মো: বেলাল উদ্দিনের ছেলে মো: জিয়াউর রহমান জুয়েল (৪২) ও পাবনা জেলার সাথিয়া থানার চর মাছখালী গ্রামের মোঃ ওহেদ আলীর ছেলে মো: ওমর ফারুক (৩৩) সে রাজপাড়া থানার আলীগঞ্জ আকসানগর এলাকার বাসিন্দা ।

জানা গেছে, গত ১৯ মে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা আব্দুস ছালাম, এসআই মো: রবিউল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো।

ডিবি পুলিশের ঐ টিম রাত সোয়া ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়ায় এক দোকানে বিভিন্ন প্রকার ভেজাল পানীয় ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ বিক্রি করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সাড়ে ১০ টায় হড়গ্রাম নতুনপাড়ায় দোকানী ওমর ফারুক ও জুয়েলকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানায়, ভেজাল পানীয় ও সিরাপ গুলি মো: বেলাল ও মো: রাজ আহম্মেদ রনির কাছ থেকে সংগ্রহ করে বিক্রি করতো। পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel