1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর টেকনাফ ব্যাটালিয়নের অভিযানে ক্রিস্টাল মেথ আইস সহ আটক-১

টেকনাফ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১২৭ বার নিউজটি পড়া হয়েছে

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর টেকনাফ ব্যাটালিয়নের অভিযানে ৫ কোটি ৩০ লক্ষ টাকা মূল্যমানের ১ কেজি ৬০০ গ্রাম   ক্রিস্টাল মেথ আইস সহ ১জন বলপূর্বক বাস্তুচ্যূত মায়ানমার নাগরিক আটক।

বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতির যথাযথ বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র অভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় অদ্য ১৯ মে ২০২২ তারিখ রাতে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) কর্তৃক পরিচালিত অভিযানে ৫,৩০,০০,০০০/- (পাঁচ কোটি ত্রিশ লক্ষ) টাকা মূল্যমানের ১.০৬০ (এক কেজি ষাট গ্রাম) ক্রিস্টাল মেথ আইস সহ ১ জন মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।

১৯ মে ২০২২ তারিখ রাতে বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের অধীনস্থ দমদমিয়া বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম-৯ থেকে আনুমানিক ৯০০ গজ উত্তর দিকে আইয়ুবের জোড়া বিএসপি খাল এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান মায়ানমার হতে বাংলাদেশে পাচার হতে পারে। উক্ত সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর ব্যাটালিয়ন সদর এবং দমদমিয়া বিওপি হতে দুইটি চোরাচালান প্রতিরোধ টহলদল কয়েকটি উপদলে বিভক্ত হয়ে দ্রুত বর্ণিত এলাকায় গমন করতঃ কেওড়া বাগানের আঁড় নিয়ে গোপনে কৌশলগত অবস্থান গ্রহণ করে। আনুমানিক ২ টা ৪০  মিনিটে  বিজিবি টহলদল ০১ জন ব্যক্তিকে মাছ ধরার জাল নিয়ে খালের ভিতর দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখে। উক্ত ব্যক্তি খাল অতিক্রম করার সময় তাৎক্ষণিকভাবে পূর্ব থেকেই কৌশলগত অবস্থানে থাকা বিজিবি টহলদল তাকে চ্যালেঞ্জ ও ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে বিজিবি টহলদল উক্ত ব্যক্তির শরীর পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশী করে তার পিঠে গামছা দিয়ে বাঁধা অবস্থায় ৫,৩০,০০,০০০/- (পাঁচ কোটি ত্রিশ লক্ষ) টাকা মূল্যমানের ১.০৬০ (এক কেজি ষাট গ্রাম) ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করতে সক্ষম হয়। আটককৃত মাদক পাচারকারী হলো-(১) শহীদুল ইসলাম (২২), পিতা-মৃত ইব্রাহিম, ২৭ নম্বর জাদিমোড়া বলপূর্বক বাস্তুচ্যুত মায়ানমার নাগরিক ক্যাম্প, ব্লক-বি, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার।

আটককৃত আসামীর বিরুদ্ধে জব্দকৃত ক্রিস্টাল মেথ আইসসহ অবৈধভাবে মাদক বহন ও পাচার এর দায়ে নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel