1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জীবননগর থানা পুলিশ কর্তৃক ৪৬ বোতল  ফেন্সিডিলসহ আটক-২  আলমডাঙ্গায় প্রায় দুই যুগ ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ- আপোষ- মীমাংসার মাধ্যমে নিষ্পত্তি  আলমডাঙ্গায় ৪ দিনব্যাপী গাজী ও মনসা পালা গানের সমাপনী আজ নিউজ প্রকাশের পরে- সিলগালা হয়েছে সেই ডেন্টাল সার্জনের চেম্বার ও ফাতেমা ক্লিনিকের অপারেশন থিয়েটার  মৌলভীবাজারে জাতীয় পার্টির প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল  মৌলভীবাজারে আধুনিক শহর ও সড়ক ভাবনা শীর্ষক সুধী সমাবেশ অনুষ্ঠিত  শ্রীমঙ্গলে ১শ টাকা শুভেচ্ছা মুল্যে  চিকিৎসা পেলেন রোগীরা  প্রেমে করে  বিয়ে, বাসর রাতেই বিচ্ছেদ  আলমডাঙ্গা ফাতেমা ক্লিনিকে অপারেশনের প্রস্তুতির সময় রোগীর মৃত্যু  রাজশাহীতে পুকুর থেকে এক ব্যক্তির লাঁশ উদ্ধার

তাহিরপুরে বজ্রপাতে একই গ্রামের ৩ শিক্ষার্থীর মৃত্যু, ৯ জন আহত

কামাল হোসেন রাফি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৩৮ বার নিউজটি পড়া হয়েছে

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার উপজেলায় হাওরে বাদাম তোলার সময় ব্জ্রপাতে ঘটনায় একই ৩ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তবে ঘটনার স্থলেই বজ্রপাতে ২ শিশু শিক্ষার্থীর হয় এবং অন্য এক শিক্ষার্থীকে তাহিরপুর উপজেলা সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

এবং গুরুতর আহত হয়েছে আরও ৯ জন। নিহতরা হলো, ঘাগটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী রিপা আক্তার(১২) সে সুন্দর পাহাড়ী গ্রামের মো. ফজর আলীর মেয়ে, একই বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র আমিনুল ইসলাম(১১) সে মো. আব্দুল আজিজের পূত্র এবং ৭ম শ্রেণীর ছাত্রী তাওহিদা বেগম(১১) সে মো. আব্দুল হালিমের মেয়ে। নিথ ৩ জনেই একই গ্রামের বাসিন্দা। তবে আহতদের তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় এলাকাবাসী গুরুতর আহতদের উদ্ধার করে ৬ জনকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বাদাঘাট বাজারে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়ে হয়েছে। এবং গুরুতর আহত হবি রহমান ও রিয়া মনিভসহ ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নেয়া হয়েছে।

বজ্রপাতে স্বজনদের হারিয়ে সুন্দর পাহাড়ী গ্রামে নিহত ও আহতদের পরিবার মধ্যে চলছে শোকের মাতব। চলছে তাদের স্বজনদের কান্নার রুল।

বজ্রপাতে ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনার স্থল পরিদর্শন করেন বাদাঘাট ইউনিয়ন চেয়ারম্যান নিজাম উদ্দিন। এসময় তিনি নিজেস্ব তহবিল থেকে নিহত ৩ শিশুর পরিবারের হাতে ৫ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা তুলে দেন।

এ ঘটনাটি ঘটেছে আজ (১৯মে বৃহস্পতিবার) সকাল সাড়ে ১১ টার সময় উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের সুন্দর পাহাড়ি গ্রামের সামনের হাওরে।

স্থানীয় এলাকাবাসী ও থান পুলিশ সূত্রে জানা যায়,আজ ১৯ মে বৃহস্পতিবার) সকাল সাড়ে ১১ টার সময় সুন্দর পাহড়ী গ্রামের পূর্ব পাশের হাওরে ওই গ্রামের ১৫/১৬ জন বাদাম খেতে বাদাম তোলার সময় হঠাৎ করে ঝোড়ো হাওয়ায় সাথে বজ্রপাত ঘটলে ঘটনার স্থলেই ৩ শিশুর মৃত্যু হয়। তাদের সাথে থাকা আরও ৯ জন আহত হয়। পরে স্থানীয় এলাকাবাসী তাদের উদ্ধার করে গুরুতর আহতদের স্থানীয় বাদাঘাট বাজারে নিয়ে আসলে ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। এবং বাকি ৬ জনকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বাদাঘাট বাজারে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়ে হয়েছে।

এর সত্যতা নিশ্চিত করেছেন বাদাঘাট ইউনিয়ন চেয়ারম্যান নিজাম উদ্দিন বলেন, এ ঘটনাটি খুবই দুঃখ জনক ও মর্মান্তিক। আমরা হাওরপাড়ের মানুষজন প্রতিনিয়তই প্রকৃতির সাথে লড়াই করেই বেঁচে থাকতে হয়। বজ্রপাতে ঘটনা এখন আমাদের নিত্যদিনের সঙ্গী। আমাদের হাওরপাড়ের মানুষের এখন আতংঙ্কের নামেই বজ্রপাত ।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার বলেন, বজ্রপাতে ৩ শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে ৮/৯ জন। খবর পেয়ে ঘটনার স্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবং আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়ে হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel